বাংলাদেশ প্রতিবেদক: টাঙ্গাইল সদরস্থ দারুল উলুম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা সোহরাব হোসেন অধ্যক্ষ পদে আবেদন করায় পদটি শুন্য হয় এবং জ্যেষ্ঠতার ভিত্তিতে মাদ্রাসার বাংলা বিভাগের অধ্যাপক গোপাল চন্দ্র বসাককে সাময়িক দায়িত্ব প্রদান করে অধ্যক্ষ পদে পদায়ন হলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ পদটি বিলুপ্ত হওয়ার কথা ছিল।

অদ্য সন্ধ্যায় গোপাল চন্দ্র বসাকের পরিবর্তে ইংরেজী বিভাগের অধ্যাপক আনোয়ারুল হাবিবকে ভারপ্রাপ্ত অধ্যাপক হিসেবে দায়িত্ব প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, দারুল উলুম কামিল মাদ্রাসার ‘অধ্যক্ষ মওলানা আবু সাঈদের মৃত্যুর পর ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পান মো. সোহরাব হাসেন। পরবর্তীতে অধ্যক্ষ পদে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়ার পর সোহরাব হোসেন ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব থেকে পদত্যাগ করে অধ্যক্ষ পদে আবেদন করেন। এতে ভারপ্রাপ্ত অধ্যক্ষ পদটি শূন্য হয়ে যায়। যে কারণে প্রতিষ্ঠানের প্রাণিবিদ্যা বিভাগের জ্যেষ্ঠ শিক্ষক গোপাল চন্দ্র বসাককে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দেওয়া হয়েছিল।’

Previous articleনাটোরে পা দিয়ে লিখে দাখিল পরীক্ষা দিচ্ছে রাসেল
Next articleএক ট্রলারে ধরা পড়ল ৫৯ মণ ইলিশ, বিক্রি ১৩ লাখে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।