মুখলেসুর রাহমান: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্র মৈত্রীর নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আরবী ভাষা ও সাহিত্য বিভাগের আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ইয়াসিরুল কবির সৌরভ ।

১৮ সেপ্টেম্বর (রোববার) টিএসসিসির করিডোরে বাংলাদেশ ছাত্র মৈত্রী, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার ১৫তম কাউন্সিল অধিবেশনে সর্বোসম্মিতক্রমে কমিটি অনুমোদন দেওয়া হয়ে।

বাংলাদেশ ছাত্র মৈত্রীর সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েল ও সাধারণ সম্পাদক অতুলন দাস আলো স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম মোরশেদ,মাহমুদুল হাসান,অজয় কুমার দাস।সহ সাধারন সম্পাদক মিরাজ আল অনিক।প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ এম আরাফাত।দপ্তর সম্পাদক পবিত্র রায় পার্থ,রাজনৈতিক শিক্ষা ও গবেষণা সম্পাদক রিপন রায়,অর্থ সম্পাদক রতন সাহা,সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ওয়ালিউল্লাহ বসুনিয়া , তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ ফরিদ, সমাজসেবা সম্পাদক মুকিতুল হাসান তরঙ্গ। সম্মানিত সদস্য আব্দুর রউফ ও মুতাসিম বিল্লাহ পাপ্পু।

আরো সদস্য হিসেবে আছেন,আব্দুল আহাদ,মোতালেব মিয়া,রাশেদ খাঁন, আরিফুল ইসলাম,আসমা খাতুন, ইবনে আরাফাত ইমন,লিমন ইসলাম,পংকজ রায়,আসাদুল ইসলাম।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ২৯৮ ভরি স্বর্ণসহ ভারতীয় নাগরিক আটক
Next articleরংপুরে ব্যাংক থেকে নিরাপত্তা প্রহরীর মরদেহ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।