শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeশিক্ষাইবি ছাত্র মৈত্রীর নতুন সভাপতি আশিক, সম্পাদক সৌরভ

ইবি ছাত্র মৈত্রীর নতুন সভাপতি আশিক, সম্পাদক সৌরভ

মুখলেসুর রাহমান: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্র মৈত্রীর নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আরবী ভাষা ও সাহিত্য বিভাগের আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ইয়াসিরুল কবির সৌরভ ।

১৮ সেপ্টেম্বর (রোববার) টিএসসিসির করিডোরে বাংলাদেশ ছাত্র মৈত্রী, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার ১৫তম কাউন্সিল অধিবেশনে সর্বোসম্মিতক্রমে কমিটি অনুমোদন দেওয়া হয়ে।

বাংলাদেশ ছাত্র মৈত্রীর সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েল ও সাধারণ সম্পাদক অতুলন দাস আলো স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম মোরশেদ,মাহমুদুল হাসান,অজয় কুমার দাস।সহ সাধারন সম্পাদক মিরাজ আল অনিক।প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ এম আরাফাত।দপ্তর সম্পাদক পবিত্র রায় পার্থ,রাজনৈতিক শিক্ষা ও গবেষণা সম্পাদক রিপন রায়,অর্থ সম্পাদক রতন সাহা,সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ওয়ালিউল্লাহ বসুনিয়া , তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ ফরিদ, সমাজসেবা সম্পাদক মুকিতুল হাসান তরঙ্গ। সম্মানিত সদস্য আব্দুর রউফ ও মুতাসিম বিল্লাহ পাপ্পু।

আরো সদস্য হিসেবে আছেন,আব্দুল আহাদ,মোতালেব মিয়া,রাশেদ খাঁন, আরিফুল ইসলাম,আসমা খাতুন, ইবনে আরাফাত ইমন,লিমন ইসলাম,পংকজ রায়,আসাদুল ইসলাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments