মো.মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ আগামী ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের ৪২৭ নং কক্ষে ভোটগ্রহণ চলবে।

বুধবার (৭ ডিসেম্বর) নির্বাচনের রিটার্নিং অফিসার অধ্যাপক মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, গত ৫ ডিসেম্বর বেলা ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হয়। এতে ১৫ টি পদের ৩টি পূর্ণাঙ্গ প্যানেল ও পৃথকভাবে ১ জন সভাপতি ২ জন সাধারণ সম্পাদক ও ৫ জন সদস্য হতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এদিকে আগামী ১০ ডিসেম্বর বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেওয়া হবে। একইদিনে দুপুর দেড়টায় নির্বাচন কমিশনারের অস্থায়ী কার্যালয়ে (অনুষদ ভবনের ১২৯নং কক্ষ) মনোনয়নপত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এছাড়া ১২ ডিসেম্বর দুপুর ১টা পর্যন্ত প্রার্থীরা লিখিত আবেদনের মাধ্যমে প্রার্থীতা প্রত্যাহার করতে পারবেন। ওইদিন দুপুর ২টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

নির্বাচনের রিটার্নিং অফিসার অধ্যাপক মিজানুর রহমান বলেন, আমার সহকর্মীদের মাঝে যেভাবে তৎপরতা দেখা যাচ্ছে আমি আশা করছি শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হবে। সকলের সহযোগিতা কামনা করছি।

Previous articleরিজভীসহ ৪৩৯ নেতাকর্মীকে কারাগারে আটক রাখার আবেদন
Next articleআরডিআরএস`র উদ্যোগে ব্লুমিং রোজেজ স্কুলে জাতীয় ও আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উদযাপন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।