শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeশিক্ষারংপুর কারমাইকেল কলেজের বার্ষিক ক্রীড়া ও আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

রংপুর কারমাইকেল কলেজের বার্ষিক ক্রীড়া ও আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

জয়নাল আবেদীন: মহান বিজয় দিবস উপলক্ষ্যে রংপুর কারমাইকেল কলেজের বার্ষিক ক্রীড়া ও আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা কলেজের জিএল হোস্টেল মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব ও, কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি, জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ রোজাইন শিক্ষক পরিষদ, সম্পাদক মোঃ মোক্তার হোসেন, বার্ষিক ক্রীড়া ও আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার আহ্বায়ক মোঃ আজিজুল ইসলাম, , ও সাবেক সিইউও ও কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সাধারণ সম্পাদক, রকিবুস সুলতান মানিক ।

প্রধান অতিথি তার বক্তৃতায় কলেজের ছাত্র ছাত্রী উদ্দেশ্যে বলেন, আমাদের এই ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানে ভালো ভাবে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া নৈপুণ্যে অবদান রেখে কলেজের সুনাম অর্জনে তোমাদের ভুমিকা রাখতে হবে। আমি গর্ববোধ করি আমি এই কলেজের একজন প্রাক্তন ছাত্র,আজ সচিব হয়েছি। তোমারাও একদিন আমাদের ছাড়িয়ে আরও অনেক উপরে উঠবে ইনশাআল্লাহ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments