শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুর সিটি নির্বাচন: প্রচারণা-গণসংযোগে প্রার্থীদের ব্যস্ত সময়

রংপুর সিটি নির্বাচন: প্রচারণা-গণসংযোগে প্রার্থীদের ব্যস্ত সময়

জয়নাল আবেদীন: রংপুর সিটি করপোরেশন নির্বাচনে উন্নয়নের মার্কা নৌকা এই মার্কায় একটি করে ভোট চেয়ে নগরবাসীর কাছে আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া। গতকাল শনিবার দুপুরে রংপুর প্রেসক্লাব এলাকায় গনসংযোগে এসে সাংবাদিকদের এ কথা বলেন এই মেয়র প্রার্থী।

গনসংযোগকালে মেয়র প্রার্থী ডালিয়া আরও বলেন, আধুনিক ও মডেল সিটি করপোরেশন গড়তে রংপুরে একজন নৌকার জনপ্রতিনিধি প্রয়োজন। তাই উন্নয়নের স্বার্থে নগরবাসীকে এবার নৌকা মার্কায় ভোট দিতে হবে। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সহ- সভাপতি আবুল কাশেম, দিলশাদ ইসলাম মুকুল, যুগ্ন সাধারণ সম্পাদক নিধুরাম অধিকারী, দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম রাহেল,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রনি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, আমি মনে করি ২৭ ডিসেম্বর যে নির্বাচনটা হবে তা উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হবে। লাঙ্গল প্রতীক বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবে। এখন ব্যবধানটা কত হবে, সেটা আমি বলতে পারছিনা। তবে ইনশাআল্লাহ আমরা মনে করি আল্লাহর যদি রহমত থাকে, কোনো ধরনের বালা মছিবত না আসে, তাহলে গণমানুষ প্রায় রায় দিয়ে দিয়েছে। আমরা মনে করি আমাদের রেজাল্টা অত্যান্ত পজেটিভ হবে। আমরা সকলে মিলে ইনক্লুসিভ একটা নির্বাচন করতে চাই। নির্বাচনী পরিবেশটা ঠিক রাখতে চাই। আচারণ বিধি মেনে নির্বাচনটা করতে চাই। বিষয়গুলো প্রত্যেকটা প্রার্থী যদি ঠিক রাখি, তাহলে সুন্দর একটা নির্বাচন করা সম্ভব হবে।

শনিবার নগরীর জেলা পরিষদ সুপার মার্কেট, নবাবগঞ্জ বাজার, নিউ মার্কেট ও মিনি মার্কেটসহ বিভিন্ন মার্কেটে লাঙ্গল মার্কার গণসংযোগে জাপার মেয়র প্রার্থী মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে এ সব কথা বলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments