সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeশিক্ষাপ্রাথমিকের বৃত্তি পরীক্ষার ফল স্থগিত

প্রাথমিকের বৃত্তি পরীক্ষার ফল স্থগিত

বাংলাদেশ প্রতিবেদক: প্রকাশের চার ঘণ্টার পর প্রাথমিক বৃত্তির ফল স্থগিত করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই)। মঙ্গলবার দুপুর ১টায় ফল প্রকাশ করা হয়। পরে বিকেল পৌনে ৫টায় সব ডিপিইওদের (জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা) ই-মেইলে পাঠিয়ে ফল স্থগিত করে ডিপিই। তবে কী কারণে ফল স্থগিত করা হয়েছে তা জানানো হয়নি।

ই-মেইলে বলা হয়, সংশোধিত ফলাফল কয়েকদিনের মধ্যে যাবে। ঘোষিত ফল স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক অনুপ কুমার রায় সমকালকে বলেন, সফটওয়্যারের টেকনিক্যাল কোডিংয়ে ভুল হওয়ায় ফল স্থগিত করা হয়েছে। তা সংশোধনের কাজ শুরু হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যে সংশোধিত ফল প্রকাশ করা হবে।

এর আগে দুপুরে এ ফল প্রকাশ করা হয়। তখন জানানো হয়, প্রাথমিকের পঞ্চম শ্রেণিতে ৮২ হাজার ৩৮৩ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। এর মধ‍্যে ট‍্যালেন্টপুলে ৩৩ হাজার ও সাধারণ কোটায় ৪৯ ৩৮৩ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে বৃত্তির ফল প্রকাশ করেন প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

প্রাথমিকের বৃত্তির ফল প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে দেওয়ার পর বিকেল সাড়ে চারটার দিকে তা সরিয়ে নেওয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments