মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeশিক্ষাবুস্ট 'এডুকেশন সার্ভিস' এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপি এডুকেশন এক্সপো...

বুস্ট ‘এডুকেশন সার্ভিস’ এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপি এডুকেশন এক্সপো ২০২৩

শহিদুল ইসলাম: বুস্ট ‘এডুকেশন সার্ভিস’এর আয়োজনে আগামী ২ মার্চ খুলনা, ৪ মার্চ ঢাকা ও ৬ মার্চ সিলেট -এ অনুষ্ঠিত হতে যাচ্ছে এডুকেশন এক্সপো ২০২৩

“বুস্ট এডুকেশন সার্ভিস” এর আয়োজনে আগামী ২ মার্চ খুলনায় হোটেল “ক্যাস্টেল সালাম”, ৪ মার্চ ঢাকায় হোটেল “দ্যা ওয়েস্টিন ঢাকা” ও ৬ মার্চ হোটেল “গ্রান্ড প্যালেস” -এ অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি চমৎকার ইউকে এডুকেশন এক্সপো। এই এডুকেশন এক্সপোতে উপস্থিত থাকবেন, ইউকে, ইউএসএ,কানাডা ও অস্ট্রেলিয়ার -এর বেশ কিছু রেপুটেড ইউনিভার্সিটির রিপ্রেজেন্টেটিভরা। যাদের সাথে সরাসরি কথা বলে শিক্ষার্থীরা ইউকে এডমিশনের ব্যাপারে সম্পূর্ণ ধারণা নিতে পারবে। এছাড়াও প্রতিষ্ঠানটির মহাপরিচালক ড. মোহাম্মদ শফিক লন্ডন থেকে সরাসরি স্ব-শরীরে উপস্থিত হবেন। পাশাপাশি প্রতিষ্ঠানটির সফল ব্যবস্থাপক ও পরিচালক এস.এম সাইফুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

এই অনুষ্ঠানটির মূল আকর্ষন হচ্ছে, একজন শিক্ষার্থী তার উজ্জ্বল ভবিষ্যতের জন্য দেশের বাহিরে গিয়ে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও স্বনামধন্য বিশ্ববিদ্যালয়গুলোতে কিভাবে খুব সহজেই এডমিশন নিয়ে পড়াশোনা শেষ করে সফল ক্যারিয়ার গঠন করবে সেই সম্পর্কে পূর্ণাঙ্গ ধারনা লাভ করার অপূর্ব সুযোগ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments