মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeশিক্ষাবাউবিতে ঐতিহাসিক ৭ই মার্চ দিবসে ক্রিকেট টুর্নামেন্ট

বাউবিতে ঐতিহাসিক ৭ই মার্চ দিবসে ক্রিকেট টুর্নামেন্ট

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উপলক্ষে বাউবি শিক্ষক সমিতি কর্তৃক আয়োজিত মঙ্গলবার (৭ মার্চ) জয় বাংলা কাপ ক্রিকেট ম্যাচ গাজীপুর ক্যাম্পাসের খেলার মাঠে অনুুষ্ঠিত হয়।

বাউবি’র শিক্ষকদের মধ্যে লাল টিম এবং সবুজ টিম এ দুটি দলে বিভক্ত হয়ে খেলাটি অনুষ্ঠিত হয়। টসে জিতে সবুজ টিম প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নেন। সবুজ টিম প্রথম ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৭৬ রান সংগ্রহ করেন। লাল টিম ৭৭ রানের টার্গেটে নেমে ২ উইকেটে হারিয়ে ৭ ওভার ৪ বলে নিধারিত মাইফল অতিক্রম করে জয়লাভ করে লালটিমের উপদেষ্টা ছিলেন অধ্যাপক মো: আনোয়ারুল ইসলাম, ম্যানেজারের দায়িত্বে ছিলেন মো: আব্দুস সাত্তার ও অধিনায়ক ছিলেন রেজওয়ানুল আলম।

সবুজ টিমের উপদেষ্টা ছিলেন অধ্যাপক ড. সরকার মো: নোমান, ম্যানেজারের দায়িত্বে ছিলেন মেহেরীন মুনজারীন রত্না ও অধিনায়ক ছিলেন মো: মশিউর রহমান। আম্পায়ারের দায়িত্বে ছিলেন মোহাম্মদ মামুনুর রশিদ ও ড. ইকবাল হুসাইন এবং স্কোর গণনার দায়িত্বে ছিলেন মো আনোয়ারুল ইসলাম ও ড. মোহাম্মদ জাফর আহমেদ। ধারা বর্ণনায় ছিলেন মো: তাজুল ইসলাম। খেলে শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের করেন শিক্ষক সমিতির সহ সভাপতি অধ্যাপক মো: আনোয়ারুল ইসলাম ও সাধারন সম্পাদক মো: আব্দুস সাত্তার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments