মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeসারাবাংলাকমলগঞ্জে ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

কমলগঞ্জে ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের কমলগঞ্জে আপন মাকে হত্যার অভিযোগে ছেলে সাধন নুনিয়াকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ০৭ মার্চ ২০২৩ ইং, দুপুর ১টার সময় কমলগঞ্জের আলীনগর চা বাগানে আপন মাকে হত্যার ঘটনাটি ঘটে। এর পর ছেলে সাধন নুনিয়া সেখান থেকে পালিয়ে যায়। নিহতের নাম দেওন্তি নুনিয়া (৪৫)।

গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার ০৭ মার্চ ২০২৩ ইং, দিবাগত রাত পৌনে ৩টার সময় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারুন অর রশীদ চৌধুরীর নেতৃত্বে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল আলীনগর চা বাগানে অভিযান চালিয়ে সাধনকে গ্রেফতার করে।
বুধবার ০৮ মার্চ ২০২৩ ইং, বিকেলে আদালতে তোলা হলে সেখানে মাকে হত্যার কথা স্বীকার করে জবানবন্দী দেন ছেলে সাধন নুনিয়া।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে তুচ্ছ ঘটনা নিয়ে মা দেওন্তি নুনিয়ার সঙ্গে ছেলে সাধন নুনিয়ার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছেলে সাধন তার হাতে থাকা লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করে। এতে দেওন্তি নুনিয়া রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন।
পরে চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এসে দেওন্তি নুনিয়াকে চা বাগান সংলগ্ন শমশেরনগর ক্যামেলিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

কমলগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআই তদন্তকারী কর্মকর্তা হারুন অর রশীদ চৌধুরী বলেন, অভিযুক্ত সাধন নুনিয়াকে গ্রেফতারের পর ০৮ মার্চ বিকেলে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে, তিনি নিজের দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments