শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষাইবির দাওয়াহ বিভাগের প্রথম পুনর্মিলনী আগামীকাল

ইবির দাওয়াহ বিভাগের প্রথম পুনর্মিলনী আগামীকাল

মুখলেসুর রাহমান সুইট,ইবি: প্রথম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন উদ্যোগে ১ম পুনর্মিলন-২০২৩।
শনিবার (১৮ মার্চ) দিনব্যাপী নানা আয়োজনের মাধ্যমে পালিত হবে দিনটি।

দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠানে সকাল ৭টা থেকে ৯টা উপহার সামগ্রী গ্রহণ, সকালের নাস্তা ও দুপুরের খাবারের টোকেন সংগ্রহ (অনুষদ ভবন ৪০১ নং কক্ষ) নাস্তা গ্রহণ (টিএসসিসির ক্যাফেটরিয়া), ৯টা থেকে ৯.৪৫ এ র‌্যালির প্রস্তুতি, ৯.৪৫-১০.২৫ র‌্যালি, বেলুন উড্ডয়ন (অনুষদ ভবনের দক্ষিণ গেট থেকে শুরু করে বিজ্ঞান অনুষদ, প্রশাসন ভবন ও প্রধান ফটক হয়ে টিএসসিসি মিলনায়তন), সাড়ে ১০টায় অতিথিদের আসন গ্রহণ, ১০.৩৫ পবিত্র কুরআন তিলাওয়াত, ১০.৪০ জাতীয় সংগীত, ১০.৪৫ স্বাগত বক্তব্যঃ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদকের, ১০.৫০ হামদে বারী-তাআলা, ১০.৫৫ ক্রেস্ট প্রদান, ১১টায় অ্যালামনাইদের পক্ষ থেকে বক্তব্য প্রদান, ১১.১৫ গেস্ট অব অনার-এর বক্তব্য, ১১.২০ বিভাগীয় সভাপতি ও অ্যালামনাইয়ের প্রধান উপদেষ্টার বক্তব্য, ১১.২৫ ডিন মহোদয়ের বক্তব্য, সাড়ে ১১টায় বিশেষ অতিরি বক্তব্য, ১১.৩৫ ট্রেজারার মহোদয়ের বক্তব্য, ১১.৪০ উপ-উপাচার্য মহোদয়ের বক্তব্য, ১১.৪৫ উপাচার্য মহোদয়ের বক্তব্য, ১১.৫০ এলামনাই প্রস্তাবণা ও ঘোষণা, ১১.৫৫ সভাপতি মহোদয়ের বক্তব্য, ১২টায় ১ম পর্বের সমাপ্তি।

১২টায় খসড়া গঠনতন্ত্র উপস্থাপন ও অনুমোদন, সাড়ে ১২টায় অ্যালামনাইয়ের কার্যনির্বাহী কমিটি গঠন, ১টা-২.১৫ মধ্যাহ্নভোজ ও যোহরের সালাতের বিরতি, ২.১৫-৪.১৫ স্মৃতিচারণ: শিক্ষকবৃন্দ, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী, ৪.১৫-৫টায় নাস্তা ও আসরের সালাত, ৫টা-৬.২০ সাংস্কৃতিক অনুষ্ঠান, ৬.২০-৬.৫০ মাগরিবের সালাতের বিরতি, ৬.৫০-৭.১৫ সাংস্কৃতিক অনুষ্ঠান (অবশিষ্টাংশ), ৭.১৫-সাড়ে ৭টা দোয়া-মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি।
অনুষ্ঠান শেষে কুষ্টিয়া ও ঝিনাইদহ যাওয়ার জন্য পরিবহণ ব্যবস্থা থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments