শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeশিক্ষারুয়েটের সেলিম হল থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

রুয়েটের সেলিম হল থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সেলিম হলের (৩৫৫ নং) রুম থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ মে) দুপুর আড়াইটার দিকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

মৃত শিক্ষার্থীর নাম: তানভির ফুয়াদ রুমি (২৪) তিনি রুয়েটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার বিভাগের ১৮/১৯ শিক্ষা বর্ষের (৪র্থ) ছাত্র। তার বাড়ি সৈয়দপুর জেলায়। নাম প্রকাশ না করার শর্তে সেলিম হলের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ৩য় বর্ষের এক শিক্ষার্থী জানায়, বুধবার দুপুর ১টার দিকে ক্লাশ শেষে হলে ফিরে রুমি। এ সময় সে তার রুমে প্রবেশ করে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। দুপুরে খাবার সময় রুম থেকে বের হচ্ছে না দেখে সহপাঠীরা রুমের দরজায় ধাক্কা দিয়ে ডাকাডাকি করা হয় তাকে। ভেতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে দরজায় ফুটা দিয়ে উঁকি মেরে দেখা যায়, রুমি সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলছে। পরে বিষয়টি নিয়ে শিক্ষার্থীদের মধ্যে হৈচৈ পড়ে যায়। এক পর্যায়ে হল থেকে নগরীর মতিহার থানায় ফোন দিয়ে বিষয়টি জানানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রুহুল আমিন, এসআই পলাশ ও সঙ্গীয় ফোর্স। এ সময় তারা ঘরের দরজা ভেঙ্গে রুমির ঝুলন্ত লাশ উদ্ধার করে নিয়ে যায়। জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রুহুল আমিন বলেন, রুয়েট সেলিম হলের ৩৫৫ নং রুম থেকে রুমি নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এ ব্যপারে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা রুজু করা হবে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments