শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeশিক্ষাইবি 'আবৃত্তি আবৃত্তি'র সভাপতি হায়াতে জান্নাত, সম্পাদক শোভন

ইবি ‘আবৃত্তি আবৃত্তি’র সভাপতি হায়াতে জান্নাত, সম্পাদক শোভন

মুখলেসুর রাহমান,ইবি: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন ‘আবৃত্তি আবৃত্তি’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের হায়াতে জান্নাতকে সভাপতি ও পলিটিকাল সায়েন্স বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের গোলাম আজম শোভনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (২২ মে) ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) ১১৬ নং কক্ষে দুই দিন ব্যাপি কর্মশালার ১ম দিনের কর্মশালা শেষে এই কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ এর সাংগঠনিক সম্পাদক খান মাজহারুল হক লিপু। এসময় সেখানে উপস্থিত ছিলেন আবৃত্তি আবৃত্তি’র উপদেষ্টা সাবেক সভাপতি নুরুল্লাহ মেহেদী।

কমিটির নবনিযুক্ত অন্য সদস্যরা হলেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের সহ-সভাপতি – জান্নাতুল ফারজানা, যুগ্ম সাধারণ সম্পাদক – গোলাম রাব্বানী, সাংগঠনিক সম্পাদক – আবু রায়হান, অর্থ সম্পাদক – সুইটি পাল, দপ্তর সম্পাদক – আবদিম মুনিব, অনুষ্ঠান সম্পাদক – দীপের রায়, সাহিত্য সম্পাদক – আব্দুল মাজেদ, প্রচার ও প্রকাশনা -জান্নাতুল ইশবা বিথী, প্রযুক্তি বিষয়ক সম্পাদক – নওশিন পর্ণিনী সুম্মা এবং কার্যনির্বাহী সদস্য তাসফিয়া সাফফাত, ফারহানা ইবাদ, নিরব বিশ্বাস, সূচনা ত্রিপুরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments