মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়ায় এক খামার থেকে ৫ গরু চুরি, চোর রেখে গেল মোবাইল ফোন

কেন্দুয়ায় এক খামার থেকে ৫ গরু চুরি, চোর রেখে গেল মোবাইল ফোন

হুমায়ুন কবির: নেত্রকোনার কেন্দুয়ায় জিয়াউর রহমান নামের এক ক্ষুদ্র খামারীর ৫ গরু চুরি হয়েছে। এসময় চোর একটি মোবাইল ফোন রেখে যায়। জানা যায় রবিবার (২১ মে) দিবাগত রাতে কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের দীঘলকুর্শা (রাজিবপুর) গ্রামের ঘটনাটি ঘটে।

এ ঘটনায় খামারী কেন্দুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে খামারী জিয়াউর রহমান উল্লেখ করেন, রোববার গভীর রাতে তার খামার থেকে একটি ষাঁড়, দুটি গাভী ও দুটি বাছুর গরু সহ মোট পাঁচটি গরু চুরি হয়। গরুগুলোর আনুমানিক মুল্য ২ লাখ ৮০ হাজার টাকা।

খামারী জিয়াউর রহমান বলেন, অন্যআন্য রাতের মত খামারে গরু দেখাশোনা করে ঘুমিয়ে পড়ি। গভীর রাতে আমার মা বাচুরের চিৎকার শুনতে পেয়ে আমাকে ডাক দিলে আমি ঘুম থেকে উঠে খামারে গিয়ে দেখি গরু গুলো খামারে নেই। আশেপাশে তাকিয়ে টর্চ লাইটের আলোকে দেখতে পাই আমার খামারে পাশের কেন্দুয়া-নওপাড়া রাস্তার উপর একটি মাঝারি ট্রাকে চুরেরা গরু গুলো উঠিয়ে নিয়ে যাচ্ছে।

এসময় আমার চিৎকারে আশপাশের লোকজন আসলেও আর ট্রাক ধরতে না পাড়ায় চুরেরা গরু নিয়ে পালিয়ে যায়। এসময় রাস্তার উপর একটি মোবাইল ফোন পাওয়া গিয়েছে।

খামারী জিয়াউর রহমান তার পাঁচটি গরু হারিয়ে বড় ধরনের ক্ষতির সম্মুখীন হয়েছে বলেও জানান।

উপজেলার কান্দিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব আলম বাবুল বলেন, জিয়াউর রহমান একজন মুন্সি মানুষ অল্প অল্প কিছু টাকা জমিয়ে কয়েকটি গরু দিয়ে ছোট্র একটা খামার করেছিল, যা চুরে নিয়ে গিয়েছে। তার অনেক বড় একটা ক্ষতি হয়েছে তা খুবই দুঃখজনক। আর সামনে ঈদকে সামনে রেখে গরু চুরি বেড়েছে সবাইকে সচেতন হতে হবে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) আলী হোসেন সাংবাদিকদের বলেন, দিঘলকুর্শা (রাজিবপুর) গ্রাম থেকে এক খামারীর পাঁচটি গরু চুরির ঘটনাটি শুনেছি। এই বিষয়ে থানা পুলিশ কাজ করছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments