বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeশিক্ষাদীর্ঘ একবছর পর জবিতে প্রতি মঙ্গলবার সশরীরে ক্লাস চালু

দীর্ঘ একবছর পর জবিতে প্রতি মঙ্গলবার সশরীরে ক্লাস চালু

তাসদিকুল হাসান,জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সপ্তাহের সকল কার্যদিবসে যথারীতি সশরীরে ক্লাস ও অফিস খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এতে জুলাই মাস থেকে প্রতি মঙ্গলবার অনলাইনে ক্লাসের বদলে নেয়া হবে সশরীরে ক্লাস। মঙ্গলবার (২৩মে) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৪ঠা আগস্ট ২০২২ তারিখের জবি/প্রশা- ৩২/২০০৭/৫৪২ সংখ্যক স্মারকের পরিপত্রের মাধ্যমে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্রতি সপ্তাহের মঙ্গলবার একদিন অনলাইন ক্লাসের সিদ্ধান্ত পরিবর্তনপূর্বক আগামী ১লা জুলাই’ ২০২৩ হতে প্রতি মঙ্গলবার সশরীরে পুনরায় ক্লাস চালু হবে। এসময় শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দের পরিবহন সুবিধা চালু থাকবে।

গত ৯আগস্ট থেকে সরকারের জ্বালানি ও বিদ্যুৎ সাশ্রয়ের নির্দেশনায় সপ্তাহের মঙ্গলবারবার অনলাইনে ক্লাস নিয়ে আসছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। এসময় শিক্ষক ও শিক্ষার্থীদের পরিবহন সেবা বন্ধ থকে। সার্বিক বিষয় পর্যালোচনা করে আগামী ১লা জুলাই থেকে সপ্তাহের সকল কার্যদিবসে যথারীতি সশরীরে ক্লাস ও অফিস খোলা থাকবে। উক্ত সিদ্ধান্ত অনুযায়ী অন্যান্য দিনের ন্যায় পরিবহণ সুবিধা যথারীতি চালু থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments