বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeশিক্ষাসোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাসে ব্যক্তিগত গাড়ী নিয়ে যা বললেন অধ্যক্ষ মোহসীন কবির

সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাসে ব্যক্তিগত গাড়ী নিয়ে যা বললেন অধ্যক্ষ মোহসীন কবির

ইয়াছিন মোল্লা: একে তো জায়গা সংকট তার উপরে ব্যক্তিগত গাড়ীতে সয়লাব সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাস। এতে করে সৃষ্টি হচ্ছে শিক্ষার্থীদের হাঁটাচলা সহ নানা অসুবিধা। তারা বলছেন, আমাদের কলেজে কোনো মাঠ নেই নেই কোনো দাড়ানোর জায়গাও যা আছে তাও আবার ব্যক্তিগত গাড়ীর দখলে। আমরা যে একটু দাড়াবো তার জায়গাটুকুও থাকে না। পাশাপাশি ক্যাম্পাসে যে মোটরসাইকেলগুলো প্রবেশ করে তারও হন বাজানো সহ নানা ভাবে বিশৃঙ্খলার সৃষ্টি করে। এছাড়াও কলেজে ব্যক্তিগত গাড়ী প্রবেশ এবং বের হওয়ার সময়ও একটা বিশৃঙ্খলার সৃষ্টি হয়। এতে করে আমাদের অনেক সমস্যা হয়। আমরা চাই নিজস্ব গাড়ীগুলো যাতে ক্যাম্পাসের বাইরে রাখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়। আমাদের যতটুকুর জায়গায় আছে ততটুকুতেই আমরা মুক্তভাবে চলাচল করতে চাই।

এই বিষয়ে কলেজের অধ্যক্ষ মোহসীন কবিরের সাথে কথা বললে তিনি জানান, মোটরসাইকেলগুল আসলে শিক্ষার্থীদের তারা নিয়ে আসে আর ব্যক্তিগত গাড়ীগুলো আমাদের টিচারদের তারা আসে এবং যায়। কিন্তু কলেজে যখন কোনো প্রোগ্রাম হয় তখন আমরা বলে দেই ক্যাম্পাসে যাতে ব্যক্তিগত গাড়ী প্রবেশ করানো না হয়, এবং তাই করা হয়। তারপরও আমি আবারও বলবো। তাছাড়া এখন যদি শুনি সার্বিকভাবে শিক্ষার্থীদের কাজে ব্যাঘাত ঘটতেছে বা তাদের কোনো অবজেকশন থাকে তাহলে আমরা ব্যবস্থা নিবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments