শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষাপ্রচণ্ড গরমের কারণে আগামীকাল বৃহস্পতিবার মাধ্যমিক বিদ্যালয়ে ছুটি ঘোষণা

প্রচণ্ড গরমের কারণে আগামীকাল বৃহস্পতিবার মাধ্যমিক বিদ্যালয়ে ছুটি ঘোষণা

বাংলাদেশ প্রতিবেদক: প্রচণ্ড গরমের কারণে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পর এবার বন্ধ ঘোষণা করা হলো দেশের সব মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান। এর ফলে আগামীকাল বৃহস্পতিবার (৮ জুন) একদিনের জন্য বন্ধ থাকবে দেশের সব সরকারি ও বেসরকারি নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক ও স্কুল অ্যান্ড কলেজ।

বুধবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের (মাউশি) সহকারী পরিচালক (মাধ্যমিক-২) এস এম জিয়াউল হায়দার হেনরী) স্বাক্ষরিতে এক স্মারকে এ তথ্য জানানো হয়েছে।

স্মারকে বলা হয়, বাংলাদেশ আবহাওয়া অধিদফতর, ঝড় সতর্কীকরণ কেন্দ্র কর্তৃক প্রকাশিত “তাপ প্রবাহের সতর্কবার্তা” বিজ্ঞপ্তিতে আগামী ৫ থেকে ৬ দিন দেশের ওপর দিয়ে চলমান মৃদু, মাঝারি এবং তীব্র তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে বলে জানা গেছে। এই তাপপ্রবাহের সতর্কবার্তার কারণে দেশের মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণি কার্যক্রম আগামী ৮ জুন (বৃহস্পতিবার) তারিখ বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এর আগে প্রাথমিক বিদ্যালয়ের ক্লাস ৫ থেকে ৮ জুন পর্যন্ত বন্ধের ঘোষণা দেয় প্রাথমিক শিক্ষা অধিদফতর। মাধ্যমিক বিদ্যালয় সংযুক্ত প্রাথমিক শাখার শিক্ষার্থীরাও ৮ জুন পর্যন্ত ছুটির আওতায় রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments