বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeশিক্ষাছাত্রাবাস থেকে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছাত্রাবাস থেকে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী নগরীর বিনোদপুর এলাকার একটি ছাত্রাবাস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা

হয়েছে। বৃহস্পতিবার (৮ জুন) রাত পৌনে ১টার দিকে স্টুডেন্ট প্যালেস নামের ছাত্রাবাস থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ সময় তার পড়ার টেবিল থেকে একটি সুইসাইড নোট পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। মারা যাওয়া তানভীর ইসলাম রিতু বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী ছিলেন।

তিনি নীলফামারী সদর থানার কাঞ্চনহাট গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, বিকেল থেকেই তানভীর তার রুমের দরজা বন্ধ করে ভেতরে ছিল। পরে রাত ১১টার দিকে তার আত্মহত্যার খবর পাই। পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করেছে। বাকিটা ময়নাতদন্তের পর জানা যাবে।

লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার , প্রক্টর অধ্যাপক আসাবুল হক, ছাত্র উপদেষ্টা অধ্যাপক জাহাঙ্গীর আলম সাউদ প্রমুখ। নগরীর মতিহার থানার উপপরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় তার হাতে লেখা একটি সুইসাইড নোট পাওয়া যায়। তবে মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments