শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeশিক্ষারাবি ছাত্রীকে শ্লীলতাহানি, গণপিটুনিতে রিক্সাচালক হাসপাতালে

রাবি ছাত্রীকে শ্লীলতাহানি, গণপিটুনিতে রিক্সাচালক হাসপাতালে

মাসুদ রানা রাব্বানী: রিক্সাচালকের বিরুদ্ধে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীকে শ্লীলতাহানি ও ছিনতাই চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে নগরীর নাদের হাজির মোড়ে এ ঘটনা ঘটে। এঘটনায় ছাত্রীকে উদ্ধার এবং রিক্সাচালককে মারধর করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালক এফ‌এম শামীম আহাম্মদ বলেন, ছাত্রীর গলায় ও মুখে আঘাতের চিহ্ন পাওয়া গেছে‌। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রিলিজ করা হয়েছে। তিনি আর‌ও বলেন, ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে রিক্সাচালককে বেধড়ক মারধর করে। বর্তমানে তিনি হাসপাতালে নিউরোসার্জারি বিভাগের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ছাত্রীকে ফাঁকা পেয়ে ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছিলো। এসময় টানাহেঁচড়ায় আহত হয় ছাত্রী। রিক্সাচালক বর্তমানে রামেক হাসপাতালে ভর্তি অবস্থায় পুলিশ হেফাজতে আছে‌।

তিনি আর‌ও বলেন, ভুক্তভোগী ছাত্রী এ ঘটনায় চন্দ্রিমা থানায় অভিযোগ দিয়েছেন। চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি নাদের হাজির মোড় এলাকায় রিকশাওয়ালা এক

ছাত্রীকে শ্লীলতাহানী করেছে। এই বিষয়ে একটা অভিযোগ পেয়েছি। তদন্ত চলমান আছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments