বুধবার, মে ১৫, ২০২৪
Homeশিক্ষাঅবরোধের মধ্যেও ইবিতে সশরীরে ক্লাস,কড়া নিরাপত্তায় চলবে পরিবহন

অবরোধের মধ্যেও ইবিতে সশরীরে ক্লাস,কড়া নিরাপত্তায় চলবে পরিবহন

মো.মুখলেসুর রাহমান: বিএনপি-জামায়াতের অবরোধ কর্মসূচির দিনগুলোতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সব পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়েছে। তবে সশরীরে চলবে ক্লাস ও অফিস। এজন্য শিক্ষক-শিক্ষার্থীদের বহনকারী পরিবহনগুলো ক্যাম্পাসে যাতায়াত করবে কড়া পুলিশী নিরাপত্তায়। গাড়ি বহরের সামনে ও পেছনে পুলিশ ও র‍্যাবের বেশ কয়েকটি গাড়ি নিরাপত্তা দেবে।
মঙ্গলবার (৩১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।
পরিবহন অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় কুষ্টিয়ার কাস্টমমোড় হতে এবং ঝিনাইদহ শহরের আরাপপুর এবং শৈলকুপার উপজেলা মোড় হতে শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা/কর্মচারীদের জন্য শুধুমাত্র ক্যাম্পাসের নিজস্ব বাসগুলো চলবে। বাসের সকাল ১০ টা ও দুপুর ২টার ট্রিপ বন্ধ থাকবে। সব বাস পুনরায় পুলিশ প্রোটোকল নিয়ে বিকাল ৪টায় ক্যাম্পাস থেকে কুষ্টিয়া, ঝিনাইদহ ও শৈলকূপা ছেড়ে যাবে।
প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ বলেন, শিক্ষক-শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য আমরা পার্শ্ববর্তী কুষ্টিয়া ও ঝিনাইদহ জেলা প্রশাসনের সহযোগিতা নেব। তারা আমাদেরকে র‍্যাব, পুলিশ এবং গোয়েন্দা সংস্থার সদস্যদের দিয়ে নিরাপত্তার দেবে।
প্রসঙ্গত, গত ২৯ তারিখে ডাকা হরতালের দিনেও আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তায় ক্যাম্পাসের পরিবহনগুলো যাতায়াত করেছিল। ক্যাম্পাসে হরতালের কোনো প্রভাব ক্যাম্পাসে পড়েনি

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments