মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeশিক্ষাঢাবি ভিসির বাংলো থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

ঢাবি ভিসির বাংলো থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালের বাংলোর সীমানার ভেতর থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টায় রোকেয়া হল স্টাফ কোয়ার্টার সংলগ্ন ভিসির বাংলোর ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে শাহবাগ থানা পুলিশের সহায়তায় নবজাতককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি সমকালকে নিশ্চিত করেছেন ভিসি বাংলোর কেয়ারটেকার মোজাম্মেল হক।

তিনি বলেন, হঠাৎ দেয়ালের অপর পাশে রাস্তা থেকে টুপ করে কিছু পড়ার শব্দ পান পরিচ্ছন্নতাকর্মীরা। তারা এগিয়ে দেখেন একটি ব্যাগ পড়ে আছে। তারা ভয় পান যে, বোমা বা অন্যকিছু কিনা। পরে লাঠি জাতীয় কিছু দিয়ে একটু খুললে নবজাতকের মাথা বেরিয়ে আসে। পরে তারা আমাকে খবর দেন।

কেয়ারটেকার বলেন, আমি গিয়ে দেখি বীভৎস অবস্থা। দেখার মতো না। কোনো স্বাভাবিক মানুষ এটা সহ্য করতে পারবে না। দেয়ালের অপর পাশ থেকে কেউ এটা ছুড়ে দিয়েছে। ক্যাম্পাস উন্মুক্ত হওয়ায় অনেকেই তো রাস্তায় চলাচল করে। পরে আমরা পুলিশকে খবর দেই। তারা এসে মরদেহ নিয়ে গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাকসুদুর রহমান সমকালকে বলেন, আমরা সিসিটিভির ফুটেজ চেক করেছি। ঢামেক অথবা আশপাশের ক্লিনিকে সম্ভবত মৃত অবস্থায় নবজাতকটির জন্ম হয়।

তিনি বলেন, যিনি এই কাজটি করেছেন, তিনি ভিসির বাংলোর বাহিরে লোকসমাগম কম দেখে নবজাতকের মরদেহের ব্যাগটি ভিতরে ছুড়ে ফেলেন।

প্রক্টর বলেন, আমরা লোকটিকে শনাক্তের চেষ্টা করছি। এ বিষয়ে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments