শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeবিনোদনআবার বিয়ে করলেন উপস্থাপিকা ও সংগঠক ফারজানা ব্রাউনিয়া

আবার বিয়ে করলেন উপস্থাপিকা ও সংগঠক ফারজানা ব্রাউনিয়া

  • ফারজানা ব্রাউনিয়ার ৫ম স্বামী লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী
  • ব্রাউনিয়ার বিবাহোত্তর সংবর্ধনা ২৬ নভেম্বর
  • ফারজানা ব্রাউনিয়া ইতিপূর্বে আরো ৪টি বিয়ে করেন
  • ফারজানা ব্রাউনিয়ার দ্বিতীয় স্বামীর ঘরের একটি ছেলে সন্তানও আছে

আজকের কাগজ: আবার বিয়ে করলেন টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপক ফারজানা ব্রাউনিয়া। বর লেফটেন্যান্ট জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী। গত ৬ নভেম্বর আক্দ আর ১৬ নভেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে তাদের। আগামী ২৬ নভেম্বর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলেও জানা যায়। বর বা কনে, দু’জনের কারোই এটি প্রথম বিয়ে নয়। সূত্র : সূত্র: দৈনিক জাগরণ।

জানা গেছে, ফারজানা ব্রাউনিয়া ইতিপূর্বে আরো ৪টি বিয়ে করেন। আবার কারো মতে, ৪ নয়, এর আগে ৩টি বিয়ে করেছেন তিনি। দ্বিতীয় স্বামীর ঘরের একটি ছেলে সন্তানও আছে তার সাথে। তিনি তৃতীয় বিয়ে করেন অভিনেতা ও অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চুকে। সাচ্চু ও ব্রাউনিয়ার সংসার টিকেছিল মাত্র দুই বছর। মূলত সাচ্চুর কল্যাণেই ব্রাউনিয়ার চ্যানেল আইতে কাজের সুযোগ হয়। এরপর চতুর্থ বিয়ে করেন লন্ডন প্রবাসী সিলেটের মিনহাজ কিবরিয়াকে। মিনহাজের সঙ্গেও ব্রাউনিয়ার তিন বছরের সংসার স্থায়ী হয়। লন্ডনে অনুষ্ঠান উপস্থাপনা করতে গিয়ে ব্রাউনিয়ার সঙ্গে মিনহাজের পরিচয় হয়। মিনহাজ কিবরিয়া বাংলাদেশে এসে দুটি চলচ্চিত্রও নির্মাণ করেন। তবে ব্রাউনিয়ার প্রথম এবং দ্বিতীয় স্বামী সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।ফারজানা ব্রাউনিয়ার সঙ্গে চৌধুরী হাসান সারওয়ার্দীর মধ্যে পরিচয় কাজের সূত্রে। ২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) ক্যাপস্টোন কোর্স করার সময় তাদের পরিচয়। কাজের সূত্র ধরে তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়।

ফারজানা ব্রাউনিয়ার শোবিজে যাত্রা বিটিভির সংবাদ পাঠক হিসেবে। পরে তিনি লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা উপস্থাপনার মাধ্যমে আলোচনায় আসেন। সে সুবাদে তিনি চ্যানেল আইতে নিয়মিত অনুষ্ঠান উপস্থাপনার সুযোগ পান। চ্যানেলটিতে তিনি বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করেন। পাশাপাশি তিনি সামাজিক নানা কর্মকাণ্ডের সঙ্গেও যুক্ত হন। বর্তমানে তিনি স্বর্ণ কিশোরী ফাউন্ডেশন নামে একটি সংগঠনের চেয়ারম্যানের দায়িত্বে আছেন।

চৌধুরী হাসান সারওয়ার্দী রানা প্লাজা ধসের পর নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে উদ্ধার কাজের নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন। পরে তিনি স্বাধীনতা দিবসের ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ আয়োজনের সঙ্গে যুক্ত হন। সেই সাথে তিনি আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্টের দায়িত্ব পালন করেন। গত ১ জুন চাকরি থেকে অবসরে যান তিনি।বর্তমানে চৌধুরী হাসান সারওয়ার্দী দুটি ব্যবসা প্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে কাজ করছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments