বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeবিনোদননির্বাচনের শেষ দেখে ছাড়বো : হিরো আলম

নির্বাচনের শেষ দেখে ছাড়বো : হিরো আলম

ডেস্ক রিপোর্ট: জাতীয় পার্টির (জাপা) মনোনয়ন না পেলেও নির্বাচনে লড়বেন বলে জানিয়েছেন বগুড়ার হিরো আলম।‌ সে ক্ষেত্রে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন তিনি। এ জন্য বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের মনোনয়নপত্রও তুলেছেন তিনি। জাতীয় পার্টির মনোনয়ন না পেয়ে হিরো আলম বলেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে এর শেষ দেখে ছাড়বো।

সামাজিক যোগাযোগমাধ্যমে বহুল আলোচিত হিরো আলম। কাল বুধবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। হিরো আলম বলেন, বুধবার নন্দীগ্রাম উপজেলা পরিষদের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও শারমিন আকতারের কাছে মনোনয়নপত্র জমা দেবেন।

আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের অন্যতম শরিক দল এইচ এম এরশাদের দল জাতীয় পার্টি। এখনো পর্যন্ত আওয়ামী লীগের সঙ্গে দলটির আসন সমঝোতা হয়নি। এরই মধ্যে জাপা গণমাধ্যমে ৪৭ প্রার্থীর তালিকা দিয়েছে। সেই তালিকায় হিরো আলমের নাম নেই।

এ বিষয়ে জানতে চাইলে হিরো আলম মঙ্গলবার সন্ধ্যায় মুঠোফোনে বলেন, ‘জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন চেয়েছি। এখনো মনোনয়নের সেই আশা শেষ হয়ে যায়নি। তবু কোনো কারণে দলীয় মনোনয়ন না পেলেও নির্বাচনী মাঠ ছাড়ব না। স্বতন্ত্র প্রার্থী হয়েই শেষ পর্যন্ত লড়ব। হিরো আলম কথা দিলে কথা রাখে। নির্বাচনের যখন ঘোষণা দিয়েছি, ফলাফল ঘোষণা পর্যন্তই মাঠে থাকব।’

২০১৬ সালে হিরো আলম সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তোলেন। বাংলাদেশের গণমাধ্যমের শিরোনাম হন তিনি। ভারতের সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচিত হন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমও তাঁকে নিয়ে প্রতিবেদন ছাপা হয়।

হিরো আলমের সঙ্গে ছবি তুলে ক্রিকেটার মুশফিকুর রহিম ছবি তুলে ফেসবুকে প্রকাশ করায় বিবিসি হিন্দি, জি নিউজ, এনডিটিভি, ডেইলি ভাস্কর, মিডডের মতো ভারতের প্রথম সারির সংবাদমাধ্যমগুলো তাঁকে নিয়ে প্রতিবেদন করে। সেখানে হিরো আলমকে বাংলাদেশের বিনোদনজগতের তারকা বলে উল্লেখ করা হয়।

ফেসবুকে হিরো আলমের রেকর্ড অনুসারীর ভিত্তিতে গুগল তথ্য প্রকাশ করে বলিউড নায়ক সালমান খানের চেয়েও হিরো আলমকে গুগলে বেশিবার খোঁজা হয়েছে। আল্টিমেট ইন্ডিয়ার বরাত দিয়ে ইউএনবির খবরে বলা হয়েছে, গুগলে কাকে সবচেয়ে বেশিবার খোঁজা হয়, তার একটি তালিকা করে ইয়াহু ইন্ডিয়া। জরিপে দেখা গেছে,‘সুলতান’ ও ‘দাবাং’ তারকা খ্যাত সালমান খানকে পেছনে ফেলেছেন হিরো আলম। সালমানের চেয়েও বেশিবার খোঁজা হয়েছে হিরো আলমকে।

সূত্রঃ প্রথম আলো

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments