শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeবিনোদনরাতভর নাচানাচি, সকালে অসুস্থ বিপাশা

রাতভর নাচানাচি, সকালে অসুস্থ বিপাশা

কাগজ প্রতিবেদক: এফডিসিতে চলছিলো শাহিন সুমন পরিচালিত একটু প্রেম দরকার ছবির শুটিং। ২৬ মার্চ মুক্তি দেয়ার লক্ষে নির্মিত হচ্ছে ছবিটি। শাকিব খান ও বুবলী জুটি হয়ে অভিনয় করছেন এতে। সময়ের চাহিদানুয়ায়ী ছবিটিতে রাখা হয়েছে একটি আইটেম গানও। যাতে পারফর্ম করছেন বিপাশা কবির। এই গানের শুটিংয়ের জন্য রোববার সারারাত থাকতে হয়েছে শুটিংয়ে। গানের শুটিং শেষ করতে ভোর ৪টা পর্যন্ত নাচতে হয়েছে বিপাশাকে।

সারারাত নেচে সকালে অসুস্থ হয়ে পড়েছেন বলে জানিয়েছেন ‘খাস জমিন’ ছবির এ নায়িকা। বিপশা বলেন, ‘সন্ধ্যা থেকে ভোর চারটা পর্যন্ত একটি গানের শুটিং করলাম। ফলে শরীর ব্যথা, জ্বর সব একসঙ্গে লেগেছে। এখন বাসায় রেস্ট নিচ্ছি। ডাক্তারের কাছ যেতে হবে। তবে কষ্ট হলেও শুটিং করে বেশ ভালো লেগেছে।’

একই পরিচালকের ‘ভালোবাসার রঙ’ নামের একটি ছবিতে আইটেম গানে নেচেই ক্যারিয়ার শুরু হয়েছে বিপাশার। এরপর কেটে গেছে দীর্ঘ সময়। বিপাশা এখন ঢাকাই চলচ্চিত্রের প্রতিষ্ঠিত আইটেমকন্যা। দীর্ঘ আট বছর পর আবার সেই শাহিন সুমনের সঙ্গে কাজ করলেন তিনি।

বিপাশা বলেন বলেন, ‘শাহিন সুমন ভাইয়ের সঙ্গে আট বছর পর কাজ করলাম। অভিনয় করার উদ্দেশ্য নিয়েই আমি চলচ্চিত্রে আইটেম গান শুরু করেছিলাম। সেই হিসেবে আমি সফলতাও পেয়েছি। বেশ কিছু ছবিতে আমি নায়িকা চরিত্রে অভিনয় করেছি। এখন আর আইটেম গানে সেভাবে পারফর্ম করছি না। তবে শাহিন সুমন ভাই আমার গুরু, তিনি যখন আমাকে পারফর্ম করতে বললেন, তখন আর না করতে পারিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments