শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeবিনোদনমৃত্যুর হাত থেকে রক্ষা পেলেন অভিনেত্রী শানু

মৃত্যুর হাত থেকে রক্ষা পেলেন অভিনেত্রী শানু

কাগজ ডেস্ক: ছোট ও বড় পর্দার অভিনেত্রী লাক্স তারকা শানারেই দেবী শানু শুটিংয়ে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। শনিবার সকাল ৮টার দিকে সাভারের আমিনবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি ঢাকা থেকে মানিকগঞ্জ যাচ্ছিলেন।
দুর্ঘটনার পর শানু বলেন, সকালে জুয়েল শরীফ ভাইয়ের ‘বড় বাড়ি’ নাটকের শুটিংয়ের জন্য মাইক্রোবাসে করে মানিকগঞ্জ যাচ্ছিলাম। আমিন বাজার আসার পর চলন্ত অবস্থায় হঠাৎ একটি ট্রাক আমাদের গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে আমাদের সামনে থাকা আরেকটি প্রাইভেট কারও ক্ষতিগ্রস্ত হয়। ঘাতক ট্রাক চালককে পুলিশ আটক করেছে বলে জানান তিনি।
শানু জানান, গাড়ি খালি থাকায় বড় ধরনের কোনো কিছু হয়নি। তবে আমি খুব ভয় পেয়েছি। অনেক জোরে ধাক্কা লাগার কারণে বুকে ও পায়ে প্রচণ্ড ব্যথা পেয়েছি। এখন এই অবস্থাতেই অন্য আরেকটি গাড়িতে করে শুটিং করতে যাচ্ছি। বেঁচে আছি বলেই শুটিং করতে যেতে পারছি।
এক যুগেরও বেশি সময় ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন শানু। মঞ্চ ও টিভিতে অসংখ্য কাজ করেছেন। ২০০৫ সালে জিতেছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টারের শ্রেষ্ঠত্বের মুকুট।
এছাড়া গত বছর আবু আকতারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক ঘটে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments