শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeবিনোদনসড়ক দুর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলেন কণ্ঠশিল্পী খুরশীদ আলম

সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলেন কণ্ঠশিল্পী খুরশীদ আলম

কাগজ প্রতিবেদক: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী খুরশীদ আলম আহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কণ্ঠশিল্পীর ছোট ভাই সারোয়ার আলম মামুন। তিনি বলেন, দুর্ঘটনায় খুরশীদ আলমের সামনের কয়েকটি দাঁত পড়ে গেছে। এ ছাড়া মাথায় বেশ আঘাত পেয়েছেন তিনি। পাশাপাশি মাথার কয়েক জায়গায় চামড়া উঠে গেছে।

মামুন আরও বলেন, খুরশীদ আলমের সিটি স্ক্যান করা হয়েছে। আপাতত ইনজেকশনের মাধ্যমে তাকে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে।

জানা গেছে, শুক্রবার বগুড়ার চারমাথা এলাকায় জয়পুরহাট সমিতির সংবর্ধনা অনুষ্ঠান শেষে গাড়ি নিয়ে শহরের ম ম ইন হোটেলের দিকে যাচ্ছিলেন খুরশীদ আলম। এ সময় একটি বাস তার গাড়িকে ধাক্কা দিলে তিনি আহত হন।

উল্লেখ্য, এই গুণী কণ্ঠশিল্পীর জন্ম ১৯৪৬ সালে। তার বেড়ে ওঠা পুরান ঢাকার আলাউদ্দীন রোড এলাকায়। তিন ভাই, দুই বোনের মধ্যে সবার বড় খুরশীদ আলম। তার বাবা এ এফ তসলিমউদ্দিন। ছোটবেলা থেকেই খুরশীদ আলমের সঙ্গীতের প্রতি আকর্ষণ ছিল।

খুরশীদ আলমের গাওয়া অনেক গান রয়েছে জনপ্রিয়তার তালিকায়। তার মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘মাগো মা, ওগো মা, আমারে বানাইলি তুই দিওয়ানা’, তোমরা যারা আজ আমাদের ভাবছো মানুষ কি না…’, বন্দি পাখির মতো মনটা কেঁদে মরে’ ইত্যাদি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments