বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeবিনোদনকাশ্মীরে ঊর্মিলা মাতন্ডকরের শ্বশুর-শাশুড়ির ‘খোঁজ নেই’

কাশ্মীরে ঊর্মিলা মাতন্ডকরের শ্বশুর-শাশুড়ির ‘খোঁজ নেই’

বাংলাদেশ ডেস্ক: জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিলের পর গত ২২ দিন ধরে শ্বশুর-শাশুড়ির কোনো খোঁজখবর পাচ্ছেন না বলে জানিয়েছেন কংগ্রেস নেতা বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। ঊর্মিলার ব্যবসায়ী স্বামী মহসিন আখতার মীরের বাবা-মা কাশ্মীরে বসবাস করেন। খবর এনডিটিভির।
বৃহস্পতিবার ঊর্মিলা সংবাদিকদের বলেন, “তারা দুজনই ডায়বেটিক রোগী, তাদের উচ্চ রক্তচাপও আছে। আজ ২২ দিন ধরে আমি বা আমার স্বামী কেউই তাদের সঙ্গে কোনো রকম যোগাযোগ করতে বা কথা বলতে পারিনি। জানি না তাদের কাছে প্রয়োজনীয় ওষুধ পর্যন্ত আছে কিনা, তারা দুজনই অসুস্থ। এটা শুধু সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বাতিল করা নিয়ে প্রশ্ন নয়। বরং কতটা অমানবিকভাবে এটা করা হয়েছে, প্রশ্ন সেটা।”
গত ৫ অগাস্ট ভারত সরকার জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করে সেখানে কেন্দ্র শাসন জারি করে। এ বছর মার্চে ভারতের প্রধান বিরোধীদল কংগ্রেসে যোগ দেওয়া ঊর্মিলা মাতন্ডকর জাতীয় নির্বাচনে অংশ নিয়ে ভোটে হেরে যান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments