বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeবিনোদনবাসচাপায় প্রাণ গেল কণ্ঠশিল্পী পারভেজ রবের

বাসচাপায় প্রাণ গেল কণ্ঠশিল্পী পারভেজ রবের

বাংলাদেশ প্রতিবেদক: কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক পারভেজ রব (৫৫) বাসচাপায় মারা গেছেন। আজ বেলা ১১টার দিকে ঢাকার উত্তরায় একটি বেসরকারি মেডিকেলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা গেছে, পারভেজ রব ঢাকার উত্তরায় থাকেন। তিনি বাসা থেকে কিছুটা দূরে ইস্ট ওয়েস্ট মেডিকেলের সামনের রাস্তায় বাসের অপেক্ষা করছিলেন। এ সময় ভিক্টর ক্লাসিক (ঢাকা মেট্রো ব-১২-০৯৬৩) নামের একটি বাস তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি মাটিতে পড়ে যান। স্থানীয় লোকজন পারভেজ রবের বাসায় খবর দেন। পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে প্রথমে ঢাকার পঙ্গু হাসপাতালে নেন। তবে সেখানে ভর্তি করাতে না পেরে তাঁকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তুরাগ থানার উপপরিদর্শক (এসআই) নির্মল চন্দ্র দেব বলেন, পারভেজ রব মাথার ডান পাশে গুরুতর আঘাত পেয়েছিলেন। এ ঘটনায় পরিবার একটি মামলা করবে বলে জানিয়েছে। ঘটনার পর থেকে ওই বাস চালক ও তাঁর সহকারী পলাতক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments