শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeবিনোদনক্যাসিনো নিয়ে যা বললেন নায়িকা রত্না

ক্যাসিনো নিয়ে যা বললেন নায়িকা রত্না

বাংলাদেশ প্রতিবেদক: ক্যাসিনো অভিযানে এখন সবচেয়ে বেশি সমালোচিত হচ্ছেন বিভিন্ন অভিনেত্রী ও নতুন মডেলরা। অভিযোগ রয়েছে বিভিন্ন নায়িকা বা মডেলদের ব্যবহার করতো আটক ক্যাসিনো মালিক ও টেন্ডারবাজ জি কে শামীম।

গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে ক্যাসিনো মালিক ও টেন্ডারবাজ জি কে শামীম বলেছেন, টেন্ডার পেতে চলচ্চিত্রের নায়িকাদের ব্যবহার করতেন তিনি! যদিও গণমাধ্যমে কোনো নায়িকার নাম প্রকাশ করা হয়নি। তবে আকার-ইঙ্গিতে উঠে আসছে নায়িকা রত্না, মিষ্টি জান্নাত, রাহা তানহা খান ও শিরিন শীলার নাম।

গণমাধ্যমে এসব তথ্য প্রকাশের পর থেকে নায়িকা ও মডেলরা এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

ক্যাসিনোকাণ্ডে নায়িকা রত্না জড়িত নয় বলে সাংবাদিকের নিজেই জানিয়েছেন তিনি।

এ বিষয়ে নায়িকা রত্না বলেন, তিনি সপ্তম শ্রেণিতে পড়ার সময় থেকে ছবিতে কাজ করছেন।এছাড়া তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। তার বিরুদ্ধে এসব তথ্য ভুল।

তিনি বলেন, জি কে শামীম নামে কাউকে চিনি না। আমি কোনোরকম অবৈধ কাজে কখনো জড়িত ছিলাম না। কেউ যদি প্রমাণ দিতে পারেন, তাহলে যে শাস্তি দেওয়া হবে, আমি মাথা পেতে নেব।

এ বিষয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, এখনো পুলিশ কোনো নায়িকার নাম প্রকাশ করেনি। যদি চলচ্চিত্রের কোনো শিল্পী এসব কাজের সঙ্গে যুক্ত থাকে তবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments