মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeচাকরি খালি আছেবাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকায় চাকরি

বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকায় চাকরি

বাংলাদেশ ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)। ছয়টি পদে মোট ২৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

সহকারী সচিব, সহকারী ব্যবস্থাপক, সহকারী প্রকৌশলী (পুর)/ সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর।

পদসংখ্যা

ছয়টি পদে সর্বমোট ২৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক অথবা স্নাতকোত্তর পাসসহ উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন। আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা কোটায় ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী সব পদের বেতন ২২,০০০-৫৩,০৬০/-টাকা

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরমে নিম্নোক্ত ঠিকানায় আবেদন করতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে (www.bepza.gov.bd) এই ঠিকানায়।

ঠিকানা : সচিব, বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ, জিপিও বক্স নং-২২১০, ঢাকা।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ২১ অক্টোবর, ২০১৯ পর্যন্ত।

সূত্র : www.bepza.gov.bd

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments