শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeবিনোদননির্বাচন দিয়ে চলচ্চিত্রের আমূল পরিবর্তন হবে না: সাকিব খান

নির্বাচন দিয়ে চলচ্চিত্রের আমূল পরিবর্তন হবে না: সাকিব খান

বাংলাদেশ প্রতিবেদক: নির্বাচনে উৎসব উৎসব ভাব হয় কিন্তু গত দুই বছর বিশেষ করে এইবার প্রশাসনের এত চাপ, এত লোক দেখে আসলে মনে হচ্ছে না উৎসব ভাব আছে। আজ শুক্রবার বিকেলে এফডিসিতে ভোট দেওয়ার পর সাংবাদিকদের এ কথা বলেন।

সাকিব বলেন, ‘এই নির্বাচন জাতীয় নির্বাচনকেও হার মানিয়েছে। এর মধ্যে শুনলাম সোহেল রানা ভাই এবং বেশকিছু সিনিয়র শিল্পীদের গাড়ি আটকানো হয়েছে। তাদের সাথে কে আসছে না আসছে কোশ্চেন (প্রশ্ন) করা হচ্ছে। আরে ভাই এটা আমার ঘর। এখানে আমাকে আসতে এত বাধা দিতে হবে কেন।’

তিনি আরও বলেন, ‘একটা কথা বলে রাখি-এই নির্বাচন কখনোই আমূল পরিবর্তন আনবে না। কেউ কেউ এই নির্বাচন করে কাজ করুক বা অকাজ করুক করে দেশে আলোচনায় বা পরিচিতি পেতে চায়, নেতা হতে চায়। মাথায় রাখতে হবে এ নির্বাচন দিয়ে চলচ্চিত্রের আমূল পরিবর্তন হবে না।’

এর আগে শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হওয়া এই নির্বাচনে ভোটগ্রহণ চলেছে বিকেল ৫টা পর্যন্ত।

এদিকে, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য এফডিসির ভেতরে ও বাইরে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি র্যাব ও গোয়েন্দা পুলিশ মোতায়েন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments