বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeবিনোদনমেয়ে আইরাকে মাঝে নিয়েই সৃজিতের হাত ধরলেন মিথিলা, হয়ে গেল বিয়ে

মেয়ে আইরাকে মাঝে নিয়েই সৃজিতের হাত ধরলেন মিথিলা, হয়ে গেল বিয়ে

সদরুল আইন: মেয়েকে মাঝে নিয়েই রেজিস্ট্রি করলেন মিথিলা-সৃজিত। যেমনটা জানা গিয়েছিল ঠিক তেমনটাই হল। কলকাতার বুকে সন্ধে নামতেই বিয়ের বাজনা বেজে উঠল সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে।

লাল জহরকোট এবং কালো পাঞ্জাবিতে এলেন সৃজিত। আর মিথিলা পরলেন লাল রঙের জামদানি শাড়ি। সাজ বিশেষ নয়। কপালে ছোট্ট টিপ। কানে-গলায় মানানসই গয়না।

সৃজিত সকালেই জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রির কয়েকজনকেই আমন্ত্রণ করেছেন বিয়ের ঘরোয়া অনুষ্ঠানে।

সন্ধে হতে না হতেই হাজির হয়ে গিয়েছেন রুদ্রনীল, শ্রীজাতরা।

অবশেষে চার হাত এক হল। রাফিয়াৎ রশিদ মিথিলার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন পরিচালক সৃজিত মুখার্জি। শুক্রবার সন্ধ্যায় রেজিস্ট্রি করে বিবাহ সারেন সৃজিত ও মিথিলা।

দক্ষিণ কলকাতার ফ্ল্যাটেই হয় সৃজিত-মিথিলার বিয়ের অনুষ্ঠান। তবে সেই অনুষ্ঠানে একেবারেই কোনও আড়ম্বর ছিল না। ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমেই বিয়েটা সারেন সৃজিত ও মিথিলা।

তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাত সহ সৃজিত মুখার্জির আরও কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব।

ছিলেন সৃজিত ও মিথিলার পরিবারের সদস্যরাও।

যদিও মিথিলার সঙ্গে সম্পর্কের কথা আগে কখনও প্রকাশ্যে আনেননি সৃজিত। এবিষয়ে সেভাবে কিছু বলতে শোনা যায়নি অভিনেত্রী রাফিয়াৎ রশিদ মিথিলাকেও।

তবে শুক্রবার বিয়ের দিন মিথিলার প্রতি তাঁর ভালোবাসার কথা নিজের ইনস্টাগ্রামে প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন সৃজিত।

তবে আগামী মার্চ মাসে বড় করে সৃজিত-মিথিলার রিসেপশন পার্টি দেওয়ারও পরিকল্পনা রয়েছে বলে শোনা যাচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments