শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeবিনোদন‘প্রথম সন্তানের’ সঙ্গে শুভশ্রীর ছবি ভাইরাল

‘প্রথম সন্তানের’ সঙ্গে শুভশ্রীর ছবি ভাইরাল

বাংলাদেশ ডেস্ক: কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে পরিচালক রাজ চক্রবর্তীর বিয়ে হয়েছে এক বছর হলো। বিয়ের পর সুখেই দিন কাটছে শুভশ্রীর। স্বামী নিজ হাতে মাঝেমধ্যে রান্না করেও খাওয়ান তাকে। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেছেন শুভশ্রী। এই সেলিব্রেটি দম্পতির বিয়ের পর তাদের কাছ থেকে সুখবরের অপেক্ষায় ভক্তরা।

শুভশ্রী অন্তঃসত্ত্বা এমন গুজব আগেও শোনা গেছে। তবে এবার নিজের প্রথম সন্তানের সঙ্গে ছবি পোস্ট করলেন ‘পরিণীতা’র নায়িকা। রোববার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, ‘আমার প্রথম সন্তান।

ছবিতে শুভশ্রীর বুকে মাথা দিয়ে একটি ছেলেকে ছবি তুলতে দেখা যাচ্ছে। আসলে এই সন্তান নায়িকার বায়োলজিক্যাল চাইল্ড না হলেও তার মানসপুত্র বলা যেতে পারে।

ছবিতে যে ছেলেটিকে দেখা যাচ্ছে– কে সে? তার নাম অনীশ। শুভশ্রীর বড় বোন দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে অনীশ। তাকে জড়িয়েই নিজের প্রথম সন্তান বলে উল্লেখ করেছেন শুভশ্রী।

ছবিতে দেখা যায়, বোনের ছেলেকে কোলে টেনে নিয়ে, কপালে চুমু খেয়ে আদর করছেন শুভশ্রী। ভারী মিষ্টি ছবিটি নেটদুনিয়ায় শেয়ার হতেই ‘ভাইরাল’!

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments