মিথিলার সাবেক স্বামী তাহসানের প্রশংসায় পঞ্চমুখ সৃজিত

বাংলাদেশ ডেস্ক: মিথিলার সাবেক স্বামী তাহসানের প্রশংসায় পঞ্চমুখ তার বর্তমান স্বামী কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। সম্প্রতি ঢাকার একটি হোটেলে এক সাক্ষাৎকারে তাহসানকে ভীষণ পছন্দ করেন বলেও জানান তিনি।

সৃজিত বলেন, সত্যিই তাহসান আমার থেকে অনেক গুণী মানুষ। অনেক সুন্দর গান করেন। সুন্দর পিয়ানো বাজান, অভিনয়ও তারও চোখে পড়ার মতো। ডেফিনেটলি আমি খুবই লাকি যে এ রকম একটা কম্পারিজন উঠেছে, সেখানে তাহসান আবার রিপ্লাইও দিয়েছেন।

সৃজিত আরও বলেন, ‘আমাকে বলতেই হবে যে, তাহসান একজন নিপাট ভদ্রলোক। ওনার সঙ্গে আমার আলাপ হয়েছে। এই পরশু দিনই আমাদের দেখা হলো যখন তাহসান এসেছিলেন আয়রাকে (তাহসান-মিথিলার মেয়ে) নিয়ে বেড়াতে যেতে। তো খুব কথা হলো, আড্ডাও হলো। আমার এত ভালো লাগল।’

গেল বছরের ৬ ডিসেম্বর বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে।

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে।

Previous articleদৃষ্টিহীন চোখে ভালোবাসার ১৫ বছর
Next articleব্রাহ্মণবাড়িয়ায় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।