বাংলাদেশ প্রতিবেদক: ভারতে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় বেশ কয়েকটি রাজ্যে লকডাউন চলছে। এ ছাড়া পুরো দেশই এখন করোনায় থাবায় বিপর্যস্ত। ঘরবন্দি হয়ে পড়েছে ভারতের মানুষ। তবুও বাড়িতে থাকতে মন চায় না টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। নির্বাচন শেষ, শুটিংয়ের চাপও কম, ফলে সব কোলাহল থেকে দূরে গিয়ে একান্তে সময় কাটাতেই ব্যস্ত নায়িকা।

তবুও বিতকের চর্চায় থাকতেই যেন ভালো লাগে তার। বারবার প্রেমে আঘাত পাওয়ার পরেও তার প্রেমে পড়তে বা মন গলতে খুব বেশি সময় লাগে না। গুঞ্জন চলছে, এবার তিনি নাকি ব্যবসায়ী প্রেমিককে সঙ্গে নিয়ে পাহাড়ে ঘুরে এলেন। একই সঙ্গে নায়িকার ইনস্টাগ্রাম পোস্ট এই জল্পনাকে আরও উসকে দিল।

শোনা যাচ্ছে, নায়িকার এই সিক্রেট ট্যুরের কথা কেউ যাতে জানতে না পারে তার জন্য সব ব্যবস্থাই নিয়েছিলেন তিনি। তবে শেষ রক্ষা হয়নি।
কয়েক মাস ধরেই ব্যবসায়ীর সঙ্গে তার পার্টির খবর শোনা যাচ্ছিল। একই কমপ্লেক্সে থাকেন দুজনে। তাই দেখা-সাক্ষাৎও নিয়মিতই হয়। ফলে প্রেম জমতে বেশি সময় নেয়নি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি একটি পোস্ট করেন অভিনেতা। ‘পাহাড়ে ছুটি কাটিয়ে ফেরার সময় এক একটা বাঁক ঘুরে নিচে নামতে হয়, মন খারাপ হয়ে যায় তখনই। আর সঙ্গে যদি থাকেন কাছের মানুষ তাহলে তো আর কথাই নেই।’ সেই কথাই ক্যাপশনে লেখা। শ্রাবন্তীর ইনস্টাগ্রাম পোস্টেও লেখা ‘যদি কখনও হারিয়ে যাই, পাহাড়ে খুঁজো আমায়।’

নায়িকা কখনই তার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে মুখ খোলেন না। তবে তার ভক্তরা নায়িকার প্রতিনিয়ত খোঁজ রাখেন। মিশ্র প্রতিক্রিয়ায় ভরে থাকে তার ওয়াল। তার জীবন নিয়ে যতই কাঁটাছেঁড়া হোক না কেন, নায়িকা কিন্তু বিশ্বাস করেন প্রতি মুহূর্তে বাঁচা। তেমনই এক মনের কোণে গুছিয়ে রাখা সময় কাটিয়ে এলেন নায়িকা।

সূত্র: জি নিউজ।

Previous articleরংপুরে প্রতিষ্ঠিত হচ্ছে দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয়
Next articleপিঠে–গলায় জখমসহ নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।