বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণিকে হত্যা ও ধর্ষণ চেষ্টার অভিযোগের প্রেক্ষিতে গোয়েন্দা পুলিশে তদন্ত কাজ অব্যাহত রয়েছে। গুলশান অল কমিউনিটি ক্লাবের পর এবার বনানী ক্লাবে ভাঙচুরের অভিযোগ উঠেছে পরীমনির বিরুদ্ধে।

জানা গেছে, বনানী ক্লাবে এক তারকা দম্পতির অনুষ্ঠানে গিয়ে ভাঙচুর করেন পরীমিন। ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে ভাঙচুরের ঘটনা হিসেবে অভিহিত করলেও ক্লাবের রেজিষ্ট্রারে ঘটনাটি ‘অপ্রীতিকর’ হিসেবে নথিভুক্ত করা হয়েছে। বনানী ক্লাবের সভাপতি রুবেল আজিজ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি গণমাধ্যমকে বলেন, পরীমনি বনানী ক্লাবের সদস্য নন। তবে মাস ছয়েক আগে ক্লাবের ভেতরে একটি অনুষ্ঠানে সামান্য ঘটনার জের ধরে ভাঙচুর চালিয়েছেন। তবে সেটি ক্লাবের নিজস্ব অনুষ্ঠান ছিল না। ক্লাবের স্টাফরা বিষয়টি আগে থেকেই জানতেন।

রুবেল আজিজ আরও বলেন, বিষয়টি ক্লাবের রেজিস্ট্রার খাতায়ও লিখে রাখা হয়েছে। পরীমনির ঘটনা এবার সামনে আসার পর এখন ক্লাবের স্টাফরা বিষয়টি আমাদের জানায়।

পুলিশের গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার চক্রবর্ত্তী গণমাধ্যমকে বলেন, বনানী ও গুলশান অল কমিউনিটি ক্লাবের বিষয়টি আমরা জানতে পেরেছি। তবে ক্লাব কর্তৃপক্ষ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

উল্লেখ্য, ঢাকা বোট ক্লাবের ঘটনায় পরীমনির অভিযোগের প্রেক্ষিতে গ্রেপ্তার হওয়া নাসির উদ্দিন মাহমুদ ও অমি বর্তমানে রিমান্ডে আছে এবং তাদের রিমান্ড শেষ হবে মঙ্গলবার।

Previous articleনতুন করে আরও ৭ জেলায় কঠোর লকডাউন, চলবে না গণপরিবহন
Next articleদেশে করোনায় আরও ৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৪ হাজার ৬৩৬
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।