বাংলাদেশ ডেস্ক: তৃতীয় বিয়ের বিচ্ছেদ, চতুর্থ প্রেমের গুঞ্জন সব মিলিয়ে প্রায়দিনই সংবাদ শিরোনামে থাকেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়। গত বছরের শেষের দিক থেকেই তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে তার দাম্পত্য সম্পর্কের অবনতির খবর প্রকাশ্যে আসে। ব‍্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনের মাঝেই রাজনীতিতে যোগ দেন শ্রাবন্তী। এরপরেই শোনা যায় চতুর্থ বারের জন্য প্রেমে পড়েছেন তিনি।

এবার শোনা যাচ্ছে, নায়িকার চতুর্থ প্রেমেও নাকি ভাঙন ধরেছে। সূত্রের খবর মানলে, ইনস্টাগ্রামে অভিরূপকে আনফলো করেছেন শ্রাবন্তী। তাতেই প্রশ্ন উঠছে, তাহলে কি আবারও মন ভাঙল টলিপাড়ার অভিনেত্রীর?

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। অভিনেত্রীর অভিজাত অ্যাপার্টমেন্টেই নাকি থাকেন অভিরূপ। তবে তার টাওয়ার আলাদা। এপ্রিল নাগাদ নাকি সম্পর্কের এক মাস পূর্ণ পূর্তিও একসঙ্গে সেলিব্রেট করেন দুজন। শোনা যাচ্ছিল সম্প্রতি প্রেমিকের সঙ্গে পাহাড়ে ঘুরেও এসেছেন শ্রাবন্তী। ইতিমধ্যেই নাকি অভিরূপকে একটি প্লাটিনামের আংটি উপহার দিয়েছেন অভিনেত্রী।

অভিরূপের জন্মদিনে গোটা পরিবারের সঙ্গে সেলিব্রেট করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। উপস্থিত ছিলেন অভিনেত্রীর মা, বাবা, বোনও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছিল শ্রাবন্তীর বোনকে কেক খাইয়ে দিচ্ছেন অভিরূপ।

অভিনেত্রীর প্রিয় বান্ধবী দেবযানীর জন্মদিনে তার ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের সঙ্গে আমন্ত্রিত ছিলেন অভিনেত্রীর চতুর্থ প্রেমিক অভিরূপের ভাই অভিনন্দন নাগ চৌধুরী। সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের পার্টির ছবি ভাইরাল হয়েছে। যদিও শ্রাবন্তীর ‘প্রেমিক’ অভিরূপ নেই এই ছবিতে।

কিন্তু শ্রাবন্তী অভিরূপের এই ‘প্রেম’এর কিন্তু চিহ্নমাত্র নেই সোশ্যাল মিডিয়ায়। উপরন্তু অভিরূপকে ফলোও করেন না অভিনেত্রী। তবে তার ভাই রয়েছেন শ্রাবন্তীর ফলোয়িং তালিকায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিরূপের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দেন শ্রাবন্তী।

তিনি বলেন, বলেন, তিনি ও অভিরূপ দুজনেই এখন সিঙ্গেল। তাই মানুষ গসিপ করছে। তারা একই বিল্ডিংয়ে থাকেন, বন্ধু সার্কেলও এক। এবার বিতর্ক এড়াতেই কি অভিরূপকে ফলো না করার সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী? এই প্রশ্নও উঠছে নেটমহলে।

Previous articleজন্ম-মৃত্যুর নিবন্ধন নিয়ে সরকারের নতুন সিদ্ধান্ত
Next articleঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় পিতা পুত্র নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।