বাংলাদেশ ডেস্ক: সম্প্রতি র‍্যাবের অভিযানে গ্রেপ্তার হন কথিত মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা। তারপর থেকেই অনেক চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে আসছে পিয়াসার বিরুদ্ধে। এবার পিয়াসার বিত্ত-বৈভব ও জাকজমক জীবনের বিস্ময়কর তথ্য মিলেছে।

পিয়াসার এক ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, পিয়াসা মিডিয়ার ক্যামেরা থেকে মুখ লুকাতে যে হিজাবের আড়ালে লুকাতে চেয়েছিল সেই হিজাবটিরই দাম ১ লাখ ২০ হাজার টাকা। এটি লন্ডনের বারবেরি ব্র্যান্ডের। আর গ্রেপ্তারের সময় তার মুখে থাকা মাস্কটির দাম ৪ হাজার ৮০০ টাকা! পিয়াসার শুধু জুতার কালেকশনই আছে ২২ লাখ টাকার মতো।

এদিকে পিয়াসাসহ মাদক মামলায় গ্রেফতার নায়িকা পরীমণি, প্রযোজক নজরুল ইসলাম রাজ ও শরিফুল হাসান ওরফে মিশু হাসানের বাসা থেকে বিএমডব্লিউসহ ছয়টি দামি গাড়ি উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এছাড়াও বেশকিছু মোবাইল, ল্যাপটপ ও ইলেকট্রনিকস ডিভাইসসহ নানা ধরনের নথি জব্দ করা হয়েছে বলে জানা গেছে।

সূত্র জানায়, রাতের রানি হিসাবে খ্যাত কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার আসরে উড়ত লাখ লাখ টাকা। পরীমণির চেয়েও বেশি আভিজাত্যের ছোঁয়া ছিল পিয়াসার চালচলনে।

গুচি, ভারসেক, ফেনডি, সালভাটো ফ্রেগে, বারবেরি ও লুইচ ভুইটনের মতো বিশ্বখ্যাত নামিদামি ব্র্যান্ডের পণ্যসামগ্রী ব্যবহার করেন পিয়াসা। তার হাতে দেখা মিলেছে রোলেক্স ব্র্যান্ডের ২৪ ক্যারেটের সোনার ঘড়ি, যার দর ৪২ লাখ টাকা।

পিয়াসার বিএমডব্লিউ জেড ফোর মডেলের হুডখোলা গাড়িটির দাম ২ কোটি ৪০ লাখ টাকা।

Previous articleপরীমনিকে গ্রেপ্তারের তথ্য ৪ মাস আগে পান চয়নিকা চৌধুরী!
Next articleসেপ্টেম্বরেই স্কুল-কলেজ খুলে দেওয়ার চিন্তাভাবনা রয়েছে: শিক্ষামন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।