শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeবিনোদনআবার বিয়ে করতে যাচ্ছেন ন্যান্সি

আবার বিয়ে করতে যাচ্ছেন ন্যান্সি

বাংলাদেশ ডেস্ক: সংগীতশিল্পী ন্যান্সি আবার বিয়ে করতে যাচ্ছেন। আগামী সেপ্টেম্বরে বিয়ে করবেন তিনি— গণমাধ্যমে এ খবর ন্যান্সি নিজেই জানিয়েছেন সপ্তাহ দুই আগে।

সে সময় ন্যান্সি গণমাধ্যমকে বলেন, জীবন থেমে থাকে না। নতুন জীবন শুরু করবো, এটা ফাইনাল। তবে দিন-তারিখ পরে জানাবো। তবে অনুষ্ঠান করলে অবশ্যই দাওয়াত পাবেন।

তৃতীয় বিয়ে ন্যান্সি বেশ ধুমধাম করেই করবেন বলে জানান। সাধারণত যে আয়োজনে বাঙ্গালী নারীর বিয়ে হয় আগের বিয়েগুলো ন্যান্সির সেভাবে হয়নি। বিয়েতে পূরণ হয়নি তার শখ। এবারের বিয়েতে সে শখগুলো পূরণ করতে চান তিনি।

ন্যান্সি বলেন, ‘এমনিতেও আমার কখনও বউ সাজা হয়নি। হাতে মেহেদী লাগাইনি। এটা আমার একটা অপূর্ণ শখও বলতে পারেন। আমি চাই এবার আনুষ্ঠানিকভাবে শুভ কাজটা সারতে।’

সে সময় সেপ্টেম্বরে বিয়ে করবেন জানালেও পাত্র সম্পর্কে আগাম কোনো ইঙ্গিত দিতে নারাজ ন্যান্সি। তবে সেপ্টেম্বর মাস আসার আগেই ফেসবুকে জানিয়ে দিলেন তিনি এখন আর সিঙ্গেল নন। গতকাল রাতে (২৩ আগস্ট) ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করে ‘ইনগেজ’ লেখেন। এরপর আসতে থাকে ‘শুভ কামনা’ জানিয়ে মন্তব্য।

বিষয়টি নিয়ে ন্যান্সির সাথে যোগাযোগ করা হলে ন্যান্সি এবারও জানান, রিলেশনশিপ স্ট্যাটাস ‘ইনগেজ’ লিখলেও বিয়ে সেপ্টেম্বরেই করছি এবং পাত্র কে তখনই পরিচয় করাবো।

চলতি বছরের ২ এপ্রিলে এক ফেসবুক স্ট্যাটাসে দ্বিতীয় স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে একসঙ্গে থাকছেন না বলে জানান ন্যান্সি। পরে জানান তাদের বিচ্ছেদের খবর।

উল্লেখ্য, ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। আনুষ্ঠানিকভাবে ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসারজীবনের ইতি টানেন তিনি। তাদের একমাত্র মেয়ে রোদেলা। ন্যান্সী পরবর্তীতে নাজিমুজ্জামান জায়েদকে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments