শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeবিনোদনবিয়ের ছবি প্রকাশ করলেন ন্যান্সি

বিয়ের ছবি প্রকাশ করলেন ন্যান্সি

বাংলাদেশ ডেস্ক: বিয়ে করেছেন দেশের জনপ্রিয় গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি। গীতিকার মহসীন মেহেদীর সঙ্গে বেঁধেছেন ঘর। গত আগস্ট মাসেই অনুষ্ঠিত হয়েছে তাদের বিয়ে। তবে তারিখ স্পষ্ট করেননি কেউই। আজ বিয়ের ছবি প্রকাশ ন্যানসি। ছবিতে দেখা গেল, নিজের ইচ্ছে অনুযায়ী বিয়ে সম্পন্ন করেছেন। তিনি বলেছিলেন, সেজেগুজে, হাতে মেহেদী দিয়ে আনন্দ নিয়ে বিয়েটা করবেন। থাকবে ধুমধাম আয়োজন।

প্রকাশ্যে আসা ছবিগুলো দেখে সেই কথার কিছুটা প্রমাণ পাওয়া গেল। ন্যানসি সেজেছেন ঠিকই, কিন্তু ছিল না বিস্তর আয়োজন।

ন্যানসি জানান, ঘরোয়া আয়োজনেই সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। গায়িকার ভাষ্য, বিয়ের তারিখটা এই মুহূর্তে জানাচ্ছি না। যেহেতু শোকের মাস আগস্ট। তাই সে মাসে বিয়ের পরিকল্পনা ছিল না। আমার বাবা-মা নেই, অভিভাবক হিসেবে বড় ভাইয়ের পরামর্শে তার বাসায় জাঁকজমক ছাড়াই বিয়ে করেছি।

মূলত করোনাভাইরাসের কারণেই বড় আয়োজন করতে পারেননি বলে জানিয়েছেন ন্যানসি। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন। জানা যায়, গান করতে গিয়ে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয় ঘটে। এরপর সেই পরিচয় রূপ নেয় বন্ধুত্বে। যা এক সময় প্রেমে গড়ায়। সেই প্রেমকেই তারা পরিণতি দিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments