বাংলাদেশ প্রতিবেদক: দীর্ঘদিন আড়ালে থেকে সমহিমায় ফিরছিলেন চিত্রনায়িকা শাবনূর। আবারও চলচ্চিত্রে নিয়মিত হওয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। ভক্ত-শুভানুধ্যায়ীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছিলেন।

কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় হয়ে শুরুতেই হোঁচট খেলেন ঢাকাই সিনেমার এ চিত্রনায়িকা। পড়লেন হ্যাকারদের কবলে। তার ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে বলে জানিয়েছেন শাবনূর। কেবল ফেসবুক আইডিটি শাবনূরের নিয়ন্ত্রণে রয়েছে। সেখানেই তিনি চরম বাজে অভিজ্ঞতার খবরটি নিশ্চিত করেছেন।

ফেসবুক স্ট্যাটাসে শাবনূর লিখেছেন, ‘আমার যে মেইল থেকে ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব চ্যানেল নিয়ন্ত্রণ করা হতো তা হ্যাকড হয়েছে। আপাতত ফেসবুক ও ইনস্টাগ্রামে ঢুকতে পারলেও ইউটিউব চ্যানেলটিতে একদমই পারছি না। আমি জানি না, তারা ফেসবুক ও ইনস্টাগ্রামটি দখল নিয়েছে কি-না। তাই আজকের পর থেকে ঘোষণা না দেওয়া পর্যন্ত আমার ফেসবুক পেজ, ইনস্টাগ্রাম ও ইউটিউব চ্যানেলের কোনো পোস্ট দেখে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করা হলো।’

ছেলেকে নিয়ে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর। কিছু দিন আগে ফেসবুক পেইজে লাইভে আসেন নায়িকা। সেখানে জানান, ভালো গল্প ও আয়োজনের সিনেমার প্রস্তাব পেলে আবারও কাজ করবেন তিনি।

এর আগে, স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির কথা নিশ্চিত করেন শাবনূর। তিনি জানান, পারিবারিক জীবনের কলহের কথা।

Previous articleরেকর্ড ভেঙে বিশাল জয়, মুখ্যমন্ত্রীই থাকছেন মমতা
Next articleমুনিয়া ধর্ষণ ও হত্যা মামলায় মডেল পিয়াসা ২ দিনের রিমান্ডে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।