শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeবিনোদনদেবীকে অপমান, খুনের হুমকি পাচ্ছেন ‘বিগ বস’ খ্যাত গায়ক রাহুল বৈদ‍্য

দেবীকে অপমান, খুনের হুমকি পাচ্ছেন ‘বিগ বস’ খ্যাত গায়ক রাহুল বৈদ‍্য

বাংলাদেশ ডেস্ক: সনাতন ধর্মের দেবীকে অপমানের অভিযোগে উঠেছে ‘বিগ বস’ খ্যাত গায়ক রাহুল বৈদ্যর বিরুদ্ধে। নিজের মিউজিক ভিডিওতে হিন্দুদের আরাধ‍্য দেবী মোগল মাতাকে অপমান করার অভিযোগ উঠেছে তার নামে। জন্য ক্রমাগত খুনের হুমকি পেয়ে চলেছেন তিনি।

বাঙালিদের মধ্যে দুর্গা পুজো আর অবাঙালিদের মধ্যে নবরাত্রি। তবে নামে আলাদা হলেও একটা আলাদা আবেগ জড়িয়ে থাকে সকলের মধ্যে। আর এই ভাবাবেগে আঘাত দিয়েছেন বলে জানিয়েছেন কট্টরপন্থীরা হিন্দুরা।

নবরাত্রি উপলক্ষ্যেই মুক্তি পেয়েছে রাহুল বৈদ্যর নতুন গান ‘গরবে কি রাত’। যাতে তাকে দেখা গিয়েছে হিন্দি টেলিভিশনের আরেক জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মার সঙ্গে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সে গান। বেজেছে প্যান্ডেলেও। তবে, কারও কারও যেমন এই গান মনে ধরেছে, তেমনই কেউ কেউ আবার আপত্তি তুলেছেন গানের কথা নিয়ে।

গানে হিন্দু দেবী হিসেবে ‘মোগল মাতা’র নাম উল্লেখ করা হয়েছে। গুজরাট ও রাজস্থানের মহিলারা মোগল মাতার আরাধনা করে থাকেন। আর তাই চটুল গানে দেবী মায়ের নাম মেনে নিতে পারেননি অনেকেই। অবিলম্বে গানের এই অংশ পরিবর্তন করার ডাক উঠেছে।

গানটি গাওয়ায় যেমন রাহুল বৈদ্যর মানে পুলিশি অভিযোগ করার হুমকি দেওয়া হয়েছে, তেমনই দেওয়া হয়েছে খুনের হুমকিও। রাহুল যে ক্রমাগত হুমকি পাচ্ছেন তা জানিয়েছেন তার মুখপাত্র। গানে নিয়া শর্মার খোলামেলা পোশাক নিয়েও আপত্তি তুলেছেন কেউ কেউ। তবে, রাহুলের তরফে এখনই এই নিয়ে পুলিশে অভিযোগ করা হয়নি।

রাহুলের তরফ থেকে তার মুখপত্র জানান, পুজোর সময় সবাইকে বিনোদন দিতেই এই গান। তাই কারও ভাবাবেগে আঘাত করার কোনও ইচ্ছেই তাদের ছিল না। কী করে এই সমস্যার সমাধান করা যায়, সেটাও ভেবে দেখার চেষ্টা চালানো হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments