বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeবিনোদনটেলিভিশন ও চলচ্চিত্র অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন

টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন

বাংলাদেশ প্রতিবেদক: মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেতা শামীম ভিস্তিও না ফেরার দেশে চলে গেলেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে শুক্রবার ভোর চারটায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

অভিনেতার মৃত্যুর খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল। শামীম ভিস্তিও শিল্পী সংঘের সদস্য ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

শামীম ভিস্তিদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কবুতরখোলা গ্রামে। শিল্পী সংঘের সদস্য ছাড়াও তিনি নাট্য সংগঠন নাট্য চক্রেরও একজন সদস্য ছিলেন। অভিনয় জীবনে মঞ্চ ও টিভি নাটকের পাশাপাশি তাকে বেশ কিছু সিনেমায়ও দেখা গেছে।

এদিকে গতকাল সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে নিজ বাসভবনে মারা যান তিনি নাট্যকার, নির্মাতা ও অভিনেতা কায়েস চৌধুরী । পর পর দুই অভিনেতাকে হারিয়ে শোকে কাতর সংস্কৃতি অঙ্গন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments