বাংলাদেশ প্রতিবেদক: ব্যক্তিগত নানা কর্মকাণ্ডের কারণে বিতর্কিত গায়ক নোবেলের গান উপহার দিলেন পরীমণি। নববর্ষের শুভেচ্ছা হিসাবে পরী এ গান উপহার হিসাবে বর্ণনা করেছেন।

রোববার আদালতে হাজিরা দিয়েই রাতে বনানীর এক রেস্তোরাঁয় নিজের মুক্তির অপেক্ষায় থাকা ‘মুখোশ’ সিনেমার টাইটেল গানের মুক্তির আয়োজনে যোগ দেন। এদিন সঙ্গীতশিল্পী মাঈনুল আহসান নোবেলের কণ্ঠে গাওয়া গানটিকে দর্শক, ভক্ত ও সংবাদকর্মীদের জন্য নতুন বছরের উপহার হিসেবে ঘোষণা দেন পরীমণি।

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে পরীমণি বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার। সবাইকে তো আর বাসায় বাসায় গিয়ে উপহার দেয়া সম্ভব না। কিন্তু প্রিয় মানুষদের সাথে উপহার দেয়া-নেয়ার প্রত্যাশা সবারই থাকে। আমার ভক্ত, দর্শক ও আপনারা যারা আছেন তাদের জন্য এই গানটা বা কাজটা আমার পক্ষ থেকে উপহার। আমি আশা করব, গানটি সবার পছন্দ হবে।’

আব্রাহাম তামিমের কথা ও আহম্মেদ হুমায়ূনের সুর ও সংগীতে ‘মুখোশ’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন মাঈনুল আহসান নোবেল। সিনেমার টাইটেল গানের প্রশংসা ঝরল এর নির্মাতার মুখেও।

ইফতেখার শুভ বলেন, ‘আমার প্রথম সিনেমা হওয়ায় চিন্তা ও উত্তেজনা দুটাই বেশি। টাইটেল গানসহ সিনেমার প্রত্যেকটি গান দর্শকদের মন ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।’

‘মুখোশ’ সিনেমার অপরাধ বিষয়ক সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন পরীমণি। এতে আরো অভিনয় করেছেন মোশাররফ করিম, জিয়াউল রোশান, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, প্রাণ রায়, রাশেদ মামুন অপুসহ আরো অনেকে।

Previous articleসোনারগাঁওয়ে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ
Next articleআবারো চালু হচ্ছে সিলেট-চট্টগ্রাম বিমান ফ্লাইট
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।