বাংলাদেশ প্রতিবেদক: দেশের সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র রচয়িতা, পরিচালক ও উপস্থাপক হানিফ সংকেত নাকি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

মঙ্গলবার রাত থেকে এমনই খবর ছড়ানো হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গুণী এই মিডিয়া ব্যক্তিত্বের মৃত্যুর গুজবে তার লাখো-কোটি ভক্ত এবং অনুরাগীরা শংকিত, ব্যথিত ও চিন্তাগ্রস্ত। তবে খবরটির কোনো ভিত্তি নেই।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে হানিফ সংকেত নিজেই জানিয়েছেন, এটি গুজব। আমি সম্পূর্ণ সুস্থ ও ভালো আছি। তবে গুজব থেকে সাবধান থাকার আহ্বান জানিয়েছেন এই খ্যাতিমান ব্যক্তিত্ব।

হানিফ সংকেত বলেন, ‘গুজবটি ছড়ানোর পর থেকে আমি, আমার পরিবার, আত্মীয়স্বজন, অফিসের লোকজন সবাই একটা হয়রানির মধ্যে পড়েছে। মানুষ যে এত খারাপ! ভিউ বাড়ানোর জন্য এসব গুজব ছড়ায় কিছু মানুষ।’

উপস্থাপক হিসেবে হানিফ সংকেত অসামান্য খ্যাতি লাভ করেছেন। তার সঞ্চালিত ‘ইত্যাদি’ দেশের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান। এছাড়া তিনি বহু নাটক নির্মাণ করেছেন।

Previous articleকোরবানি ঈদকে সামনে রেখে উল্লাপাড়ায় প্রস্তুত ৯ হাজার ষাড় গরু
Next articleহাতিয়াতে সাজাপ্রাপ্ত আসামি ইউপি নির্বাচনে প্রার্থী !
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।