বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeবিনোদনএই প্রথম কোনো পুরুষ নগ্ন হয়ে ফটোশ্যুট করেছে, আমাদেরও একটু দেখতে দিন:...

এই প্রথম কোনো পুরুষ নগ্ন হয়ে ফটোশ্যুট করেছে, আমাদেরও একটু দেখতে দিন: বিদ্যা বালান

বাংলাদেশ ডেস্ক: ‘পেপার’ ম্যাগাজিনের হয়ে বলিউড অভিনেতা রণবীর সিংয়ের নগ্ন ফটোশ্যুটের ছবি শেয়ার হতেই আলোচনা যেন থামছেই না। অন-ক্যামেরা নগ্ন হয়ে পোজ, রণবীরের ফটোশ্যুট ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিবস্ত্র নায়ককে দেখে কেউ প্রশংসা করছেন তো কেউ গালিগালাজ করছেন। এর মাঝেই এবার আইনি জটে অভিনেতা।

যদিও রণবীরের এই সাহসী ফটোশ্যুটকে প্রশংসা করেছেন ইন্ডাস্ট্রির অনেকেই। আলিয়া ভাট থেকে আদিত্য রায় কাপুর, বিজয় অগ্নিহোত্রী, স্বরা ভাস্কর, পরিচালক রামগোপাল ভার্মাসহ বলি পাড়ার একাধিক তারকা রণবীরের ন্যুড ফটোশ্যুটে সমর্থন করেছেন।

অভিনেতার ফটোশ্যুট ঘিরে সোশ্যাল মিডিয়ায় ট্রোল এবং মিমের বন্যা বয়ে গেছে। এবার এই ফটোশ্যুটের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী বিদ্যা বালান।

বিদ্যাকে বৃহস্পতিবার ফাটকা মারাঠি সিনে অ্যাওয়ার্ডে দেখা গিয়েছিল। সেখানেই তাকে প্রশ্ন করা হয়েছিল রণবীরের ছবিগুলো দেখে তার কী মতামত? অভিনেত্রী বলেন, ‘সমস্যাটা কোথায়? এই প্রথম কোনো পুরুষ এরকম করছেন। আমাদেরও একটু দেখতে দিন না!’

এফআইআর প্রসঙ্গে বিদ্যা বলেন, ‘মনে হয়, এদের কাছে বেশি কাজ নেই। তাই এই বিষয়ে সময় দিচ্ছে। আপনাদের ভালো না লাগলে কাগজ বন্ধ করে রেখে দিন। ফেলে দিন। এফআইআরের জটিলতা কেন!’

উল্লেখ্য, রণবীরের নগ্ন ফটোশ্যুটের পরই অভিনেতার বিরুদ্ধে দুটি অভিযোগ জমা পড়েছে মুম্বাই পুলিশের কাছে। এক নারী আইনজীবী এবং একটি এনজিও পৃথকভাবে রণবীরের নামে মামলা দায়ের করেছেন। চেম্বুর থানায় এই অভিযোগ দায়ের হয়েছে। বৃহস্পতিবার, বিহারের মুজাফফরপুরের স্থানীয় থানায় রণবীরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এক সমাজকর্মী।

সূত্র : হিন্দুস্থান টাইমস

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments