মাসুদুর রহমান: স্বামীর নির্যাতনের শিকার হয়েছেন চিত্র নায়িকা জয়া চৌধুরী। তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ও স্বামীর বিচার চেয়েছেন তিনি।

জানা যায়, ২০২১ সালের ৪ অক্টোবর খন্দকার শরীফুল ইসলামের সাথে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয় চিত্র নায়িকা জয়ার । বিবাহের পর থেকেই জয়ার ফ্ল্যাট ও ব্যবহৃত গাড়ী বিক্রি করার করার জন্য চাপ প্রয়োগ করলে জয়া রাজী না থাকায় তাকে শারীরিক ও মানষিক নির্যাতন করে আসছেন শরীফুল। জয়া পল্লবী ও কোতোয়ালি থানায় তার স্বামীর বিরুদ্ধে একাধিক সাধারণ ডায়েরি করেন।স্বামীর নির্যাতনের স্বীকার হয়ে ২০২২ সালের এপ্রিল মাস থেকেই তিনি আলাদা থাকছেন। এ সুযোগে জয়ার স্বাক্ষর জাল করে তার ব্যবহৃত গাড়ীটিও বিক্রি করা হয়। শুধু তাই নয় শরীফুল হক ইন্ধন তার পরিচিতজন দিয়ে জয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করান। পরবর্তীতে ৩১ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন এর স্বাক্ষরিত একটি প্রত্যয়ন নিয়ে তিনি জজ কোর্ট থেকে ১ আগষ্ট জামিনে আসেন বলে জয়া জানান।

প্রত্যয়ন দেওয়ার কারনে জামিন মঞ্জুর হওয়ায় শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন এর নিকট কৃতজ্ঞতা জানিয়ে জয়া চৌধুরী বলেন, আমাকে এখনও নানারকম হুমকি দিয়ে যাচ্ছে। সে জন্য তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। আমি সাংবাদিকদের ভাইদের অনুরোধ করব আপনারা আমার পাশে দাড়ান। আমি আইনের কাছে বিচার দাবী করছি।

Previous articleউল্লাপাড়ায় ২৪ লাখ টাকা মূল্যের চায়না জাল আটক
Next articleস্বেচ্ছাসেবক দলের নেতা নিহতের প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।