বুধবার, মে ২৯, ২০২৪
Homeবিনোদনবিবাহিত ছেলেরা আমাকে ইনবক্সে গালিগালাজ করে: জায়েদ খান

বিবাহিত ছেলেরা আমাকে ইনবক্সে গালিগালাজ করে: জায়েদ খান

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন, মেয়েরা তাকে বেশ পছন্দ করেন। এই অভিনেতার দাবি, তার ইনবক্সে মেয়েদের মেসেজের পরিমাণ বেশি থাকে। এমনকি অনেকেই তাকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার আগ্রহ প্রকাশ করেন।

এবার এক বেসরকারি টেলিভিশন অনুষ্ঠানে হাজির হয়ে জায়েদ খান জানালেন, তার ইনবক্সে বিবাহিত ছেলেরা বাজে কথা বলেন। অনেকে গালিগালাজও করেন।

কেন এমনটা করেন সেটার ব্যাখাও দিয়েছেন এই অভিনেতা। জায়েদের কথায়, অনেক বিবাহিত মেয়েই তাদের মোবাইলে আমার ছবি রাখেন, আমাকে পছন্দ করেন। সেটাই হয়তো তাদের স্বামীরা পছন্দ করেন না। সেজন্য আমাকে ইনবক্সে মেসেজ দিয়ে বাজে কথা বলে। গালিগালাজ করে।

জায়েদ মনে করেন, তাকে পছন্দ করার পেছনে রাশির প্রভাব থাকতে পারে। এই নায়কের ভাষায়, ‘আমার মনে হয়, আমাকে পছন্দ করার পেছনে রাশির প্রভাব আছে। কন্যা রাশি আর সিংহ রাশির মিশ্রণ আমার। হয়তোবা এ কারণেই আমার প্রতি আকর্ষণটা বেশি বোধ করে কন্যারা। সে কারণেই মনে হয় আমার সবকিছুতে বেশি বেশি। তবে আপনি অবাক হয়ে যাবেন- এটা বলতেই হয়। ফেসবুকে কোনো মেয়ে আমার সম্পর্কে নেতিবাচক মন্তব্য করেননি। মেয়েরা কখনো ইনবক্সে বাজে কথা বলেনি। অনেক ছেলেরা বলেছে।’

অধিকাংশ মেয়েই তাকে অবিবাহিত দেখতে চান বলেও মন্তব্য করেন জায়েদ খান। তার দাবি, মেয়েরা চায় না আমি বিয়ে করি। তারা আমাকে এরকম সিঙ্গেল হিসেবে দেখতেই পছন্দ করেন।

প্রসঙ্গত, সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন জায়েদ খান। সবশেষ এই অভিনেতা ‘ছায়াবাজ’ নামের একটি সিনেমায় কাজ করেছেন। যেখানে তার বিপরীতে ছিলেন কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। তবে প্রযোজক ও নায়িকার পাল্টাপাল্টি অভিযোগে সেই সিনেমার শুটিং মাঝপথেই বন্ধ হয়ে যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments