বুধবার, মে ২৯, ২০২৪
Homeবিনোদনবুবলীকে নিয়ে তুলকালাম ঘটে যাওয়ার পর মুন্নী জানালেন ফেসবুক হ্যাকড

বুবলীকে নিয়ে তুলকালাম ঘটে যাওয়ার পর মুন্নী জানালেন ফেসবুক হ্যাকড

বাংলাদেশ প্রতিবেদক: নারী উদ্যোক্তা, গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের চেয়ারপার্সন ফারজানা মুন্নীর এক ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে তুলকালাম ঘটে গেল দেশের শোবিজ অঙ্গনে। শুক্রবার (৪ নভেম্বর) দিবাগত রাতে সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফেসবুকে দেওয়া ওই স্ট্যাটাসে দাবি করা হয়, চিত্রনায়িকা বুবলী তার স্বামীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

ফেসবুক পোস্টে লেখা হয়, তাপস আর বুবলী প্রেমের সম্পর্কে জড়িয়েছে। বুবলী আমার পরিবার ধ্বংস করেছে। ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস ও বুবলী দুজনেই দায়ী থাকবে!

মুন্নীর এমন স্ট্যাটাসের পরেই আলোচনায় চলে আসেন তাপস-বুবলী। যদিও সেই স্ট্যাটাসটি কিছুক্ষণ পরেই ফেসবুক থেকে মুছে ফেলা হয়। কিন্তু ততক্ষণে স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে তুলকালাম বেধে যায়। মিশ্র সমালোচনা চলতে থাকে। বুবলীকে অনেকে কটাক্ষ করতে থাকেন। আবার তাপসেরও সমালোচনায় সরব হন অনেকে।

বিষয়টি নিয়ে শনিবার দুপুরে আরেকটি স্ট্যাটাস দিয়েছেন মুন্নী। যেখানে তিনি দাবি করেছেন, তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। মুন্নী লিখেছেন, আমার প্রোফাইল থেকে গতকাল রাতে একটি ত্রুটিপূর্ণ স্ট্যাটাস দেওয়া হয়েছে, যা আপনারা সবাই দেখেছেন। আমার অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। সেটি এখন আমার নিয়ন্ত্রণে এসেছে। সবকিছুই এখন ঠিক আছে। ধন্যবাদ সবাইকে। এদিকে, তাপসের টিএম ফিল্মস থেকে সম্প্রতি দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দেওয়া হয়। এর মধ্যে ‘খেলা হবে’ সিনেমাটিতে দেখা যাবে পরীমণি ও শবনম ইয়াসমিন বুবলীকে!

গানবাংলার একটি সূত্র দাবি করেছে, ফারজানা মুন্নী এবং কৌশিক হোসেন তাপসের সাফল্যময় অগ্রযাত্রা ও সুনামের প্রতি ঈর্ষান্বিত হয়ে কেউ বা কোনো একটি চক্র ফারজানা মুন্নির আইডি হ্যাক করে এমন একটি স্ট্যাটাস প্রকাশ করে। কে বা কারা এ কাজ করেছে তা বের করতে কাজ চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments