শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeবিনোদননা, আমাকে পরমব্রত-পিয়া বিয়ের বিষয়ে কিছুই জানায়নি: অনুপম

না, আমাকে পরমব্রত-পিয়া বিয়ের বিষয়ে কিছুই জানায়নি: অনুপম

বাংলাদেশ প্রতিবেদক: টলিউডের বর্তমান সময়ের সবচেয়ে চর্চিত ইস্যু হচ্ছে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ে। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে নিজ ঘরে তুলতেই আলোচনায় এই অভিনেতা। বিয়ের পর পরমব্রতের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগও উঠেছে। বিশেষ করে অভিনেতার সমালোচনা করেছে, গায়ক অনুপম রায়ের ভক্তরা।

পুরো বিষয় নিয়ে শুরু থেকেই চুপ ছিলেন অনুপম। পিয়ার সঙ্গে তার বিচ্ছেদ জীবনের সবচেয়ে বড় ক্ষতি বলে এক সাক্ষাৎকারে জানালেও প্রাক্তনের বিয়ে নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর, অনুপমকে কিছু না জানিয়েই বিয়ে করেছেন পরমব্রত ও পিয়া। তারা যে বিয়ে করতে চলেছেন এ ব্যাপারে গায়কের কানে খবর পৌঁছেছিল ঠিকই কিন্তু প্রাক্তন স্ত্রী বা বন্ধু পরমব্রত তাকে অন্ধকারে রেখেই বিয়েটা করেছেন। খোদ অনুপমই জানিয়েছেন সে খবর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আরেক অভিনেতা ঋতব্রত জানান, প্রাক্তন স্ত্রীর বিয়ের খবরকে নাকি ‘গুড নিউজ’ বলেছিলেন অনুপম! বিয়ের খবরটা অন্যের কাছ থেকেই জেনেছিলেন তিনি। পরমব্রত বা পিয়া কেউ জানাননি। এ বিষয়ে পশ্চিমবঙ্গের পত্রিকা এই সময় ডিজিটালকে অনুপম বলেন, ‘না, আমাকে তাদের বিয়ের বিষয়ে কেউ কিছু জানায়নি।’

এতটুকুই শেষ করেছেন এই গায়ক। প্রাক্তন স্ত্রী ও বন্ধুর বিয়ে নিয়ে এর বেশি কোনো মন্তব্য করতে চাননি। যদিও অনুপমের নীরবতা ভাঙার খবরে যেন কষ্টই পেয়েছেন তার ভক্তরা।

অনেকেই বলছেন, ‘তুমি অন্য কারোর গল্পে নায়িকা’ অনুপমের লেখা এই লাইন এখন বাস্তব। সামাজিক মাধ্যমে পিয়া-পরমব্রতের বিয়ে নিয়ে যেসব আলোচনা হচ্ছে সেসব থেকেও নিজেকে দূরে রাখার অনুরোধ করেছেন গায়ক। আপাতত নিজের গান ‘আমাকে আমার মতো থাকতে দাও’-এর লাইনটাই যেন সকলকে মনে করিয়ে দিতে চাচ্ছেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments