শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeবিনোদন৯০ দশকের পর সুপারস্টার কোন নায়িকা নেই, সব ভন্ডামি: ওমর সানী

৯০ দশকের পর সুপারস্টার কোন নায়িকা নেই, সব ভন্ডামি: ওমর সানী

বাংলাদেশ প্রতিবেদক: সংরক্ষিত আসনে সংসদ সদস্য হতে আওয়ামীলীগের হয়ে মনোনয়ন ক্রয়ের হিড়িক পড়েছে শোবিজের নায়িকাদের মধ্যে। ঠিক এই সময়ে এক সময়ের দাপুটে নায়ক ওমর সানী মন্তব্য করলেন , নব্বই দশকের নায়িকারা ছিলেন আসল স্টার-সুপারস্টার নায়িকা, বাকীসব ভন্ডামি।

নাম উল্লেখ করে ওমর সানী বলেন, আমি অনেক লাকি আমাদের সময় আমাদের নায়িকা হিসেবে, মৌসুমী, শাবনুর চম্পা, দিতি, লিমা, অরুনা বিশ্বাস, শাহনাজ, পপি পূর্ণিমা তাদেরকে পেয়েছি বেস্ট ৯০ কিন্তু এরপর স্টার সুপার স্টার কোন নায়িকা নেই, তারপর বাকি সব ভন্ডামি। বেস্ট নাইন্টি।

গতকাল দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। নায়কদের পালা শেষে সংরক্ষিত নারী আসনের জন্য এবার শোবিজ অঙ্গনের অর্ধ ডজনেরও বেশি তারকা মনোনয়ন কিনেছেন।

মনোনন ক্রয়ের তালিকায় রয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, নিপুণ আক্তার, সোহানা সাবা, তানভিন সুইটি, মেহের আফরোজ শাওন, শাহনূর, ঊর্মিলা শ্রাবন্তী কর প্রমুখ।ধারণা করা হচ্ছে ওইসব নায়িকাদের নিয়েই এমন মন্তব্য করেছেন ওমর সানী।

অনেকেই অবশ্য ওমর সানীর বক্তব্যকে সমর্থন করছেন। অভিনেত্রী রাজ রীপা বলছেন, ভাইয়া ৯০ আমাদের আইডল, তাদের দেখে মুগ্ধ হয়ে আমরা নায়িকা হতে এসেছি, কিন্তু ডিজিটাল যুগে ডিজিটাল সিনেমা, ভালো সাপোর্ট, এবং হলের সংখ্যা কমে যাওয়াতে আজ আমাদের এই দুর্দশা। তারমাঝে যে হারে পলিটিক্স হয় যেই সিনেমা আসুক না কেনো সেখানে সাপোর্ট না দিয়ে শুধুই বাঁধা। যাইহোক আমরা সবাই স্বপ্ন পূরণে স্ট্রাগল করি। সিনিয়র আপনারা সাপোর্ট দিবেন বেশি বেশি যেনো বাংলা সিনেমা যুগে যুগে টিকে থাকে। আপনারা আমাদের নিয়ে সিনেমা বানালেই ইনশাআল্লাহ ভালো কিছু পাবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments